English

28 C
Dhaka
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪
- Advertisement -

সুশান্ত সিং শুয়ে থাকতেন, পাশের ঘরে পার্টি করতেন রিয়া চক্রবর্তী

- Advertisements -

রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন সুশান্ত সিং রাজপুতের নিরপত্তা রক্ষী। তিনি বলেন, রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের করে সঠিক কাজ করেছেন সুশান্তের বাবা কে কে সিং।
শুধু তাই নয়, ইউরোপ থেকে ফেরার পর থেকেই ক্রমশ অসুস্থ হয়ে পড়তে শুরু করেন সুশান্ত। এমনকী, ইউরোপ থেকে ফেরার পর থেকেই বেশিরভাগ সময় সুশান্তকে ঘরের মধ্যে শুয়ে থাকতে দেখা যেত বলেও দাবি করেন প্রয়াত অভিনেতার নিরাপত্তা রক্ষী।
প্রয়াত অভিনেতার নিরাপত্তা রক্ষী আরও অভিযোগ করেন, সুশান্ত যখন অসুস্থ অবস্থায় ঘরে শুয়ে থাকতেন, সেই সময় প্রায় নিয়মিত সেখানে পার্টির আয়োজন করতেন রিয়া চক্রবর্তী। রিয়ার পাশাপাশি তাঁর বাবা এবং ভাইকেও সুশান্তের ফ্ল্যাটে হাজির হতে দেখা যেত। সুশান্ত ওষুধের বেশি মাত্রা প্রয়োগের জন্য শুয়ে থাকতেন কি না, তা জানা নেই।
কিন্তু আগে সুশান্ত এমন ছিলেন না। শরীর চর্চা থেকে শুরু করে শ্যুটিং, বিভিন্ন কাজের মধ্যে সব সময় ব্যস্ত থাকতেন সুশান্ত। ইউরোপ থেকে ফেরার পরই সুশান্ত যেন এক্কেবারে অন্যরকম হয়ে যান। বেশিরভাগ সময় শুয়ে শুয়ে সময় কাটাতেন বলেও তাঁর নিরাপত্তা রক্ষী দাবি করেন।
সুশান্ত যে সময় ঘরে শুয়ে থাকতেন, সেই রিয়া নিজের ইচ্ছে মতো সেখানে বিভিন্ন পার্টির আয়োজন করতেন বলেও তাঁর নিরাপত্তা রক্ষী অভিযোগ করেন। তিনি আরও দাবি করেন, সুশান্তকে তাঁর পরিবারের সঙ্গে সম্পূর্ণ বিচ্ছিন্ন করে দিয়েছিলেন রিয়া চক্রবর্তী। তবে সুশান্তের নিরাপত্তা রক্ষীর বয়ান পুলিস রেকর্ড করেছে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।
সুশান্তের নিরাপত্তা রক্ষীর পাশাপাশি তাঁর পরিচারকও বিস্ফোরক দাবি করেন। সুশান্তের বোনকে তাঁর পরিচারক জানান, প্রয়াত অভিনেতার উপর নাকি এক সময় কালো যাদু প্রয়োগ করতেন রিয়া চক্রবর্তী। সুশান্তের পরিচারকের সেই দাবি এবার পাটনা পুলিশের সামনে তুলে ধরেন প্রয়াত অভিনেতার বোন মিতু সিং রাজপুত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন