English

31.1 C
Dhaka
বুধবার, মে ২৫, ২০২২
- Advertisement -

সৃজিতের সঙ্গে দ্বন্দ্ব ভুলতে মিথিলাকে শিলাজিতের শর্ত

- Advertisements -

কয়েক মাস আগে দ্বন্দ্বে জড়িয়েছিলেন টলিউড নির্মাতা সৃজিত মুখার্জি ও গায়ক শিলাজিৎ মজুমদার। যদিও সময়ের সঙ্গে সেই দ্বন্দ্বের অবসান হচ্ছে!

Advertisements

শিলাজিতের রাগ-অভিমান ভাঙানোর জন্য নানা চেষ্টা করেছেন সৃজিত। সব ভুলে সৃজিত তার বাড়িতে দাওয়াতও করেছিলেন শিলাজিৎসহ অনককে। কিন্তু তাতে যোগ দিতে পারেননি এই শিল্পী। এই দ্বন্দ্ব মীমাংসার জন‌্য এবার শর্ত জুড়ে দিলেন শিলাজিৎ।

এই সংগীত পরিচালক ভারতীয় একটি সংবাদমাধ‌্যমে বলেন—‘বিষয়টি পুরোপুরি মিটমাট হয়নি। সৃজিতের বাড়িতে যে দিন নিমন্ত্রণ করেছিল, সে দিন মিথিলা অনেক রান্না করে রেখেছিল। আমার কল্যাণে ওখানে গিয়ে অনেকে খেয়েছেন। তাদের মধ্যে শ্রীজাতও ছিল। এখন আমাকে যদি আলাদা করে না খাওয়ায়, তা হলে মীমাংসা হওয়ার কোনো অবকাশ নেই। মিথিলার হাতের রান্না খাওয়াতে হবে। আর সেটা শুধু আমাকে খাওয়াতে হবে, অন‌্য কাউকে নয়। তা হলেই সব মিটমাট হবে।’

Advertisements

শিলাজেতর এমন শর্ত সৃজিত-মিথিলার কানে পৌঁছেছে কিনা তা জানা যায়নি। কারণ এ বিষয়ে এখনো মুখ খুলেননি এই তারকা দম্পতি।

উল্লেখ‌্য, নির্মাতা সৃজিত মুখার্জির নতুন সিনেমা ‘এক্স ইক্যুয়ালস টু প্রেম’। কয়েক মাস আগে সিনেমাটির নাম ঘোষণা করেন সৃজিত। আর এই নাম নিয়ে তৈরি হয় বিভ্রাট। কারণ ২১ বছর আগে এই নামে সংগীতশিল্পী শিলাজিৎ মজুমদার একটি গানের অ‌্যালবাম প্রকাশ করেন। এ নিয়ে বিতর্কে জড়ান সৃজিত-শিলাজিৎ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন