English

29 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
- Advertisement -

সৌরভ গাঙ্গুলির বাড়ির দরজা থেকে ফিরিয়ে দিলেন আমির খানকে

- Advertisements -

নাসিম রুমি: পরনে জিন্স, গায়ে টি-শার্ট। মাথার চুলগুলো লম্বা। মুখে খোঁচা খোঁচা দাড়ি। চোখে চশমা। কাঁধে ব্যাগ নিয়ে ব্যস্ত রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন এক ব্যক্তি। কয়েকজনকে জিজ্ঞাসা করার পর ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির বাড়ি খুঁজে পান তিনি।

Advertisements

সৌরভ গাঙ্গুলির বাড়ির প্রধান ফটকে গিয়ে জিজ্ঞাসা করেন, ‘এটি কি দাদার বাড়ি?’ ওই ব্যক্তি কোনো উত্তর না দিয়ে চলে যান। এরপর নিরাপত্তাকর্মীকে জিজ্ঞাসা করেন, ‘এটা কি দাদার বাড়ি?’ জবাবে বলেন, ‘হ্যাঁ।’ এরপর ওই আগন্তুক ব্যক্তি বলেন, ‘আমি সৌরভ গাঙ্গুলির সঙ্গে দেখা করতে চাই। আমি তার বড় ভক্ত। তার সঙ্গে ফটো তুলতে চাই। দাদা বাড়ি নেই?’

এসব কথায় কান না দিয়ে আরো কয়েকজন লোক আগন্তুক ব্যক্তির সামনে দিয়ে চলে যান। এরপর নিরাপত্তারক্ষী বলেন, ‘দাদা বাড়িতে নেই। ইডেনে খেলতেছে।’ এরই মধ্যে আরেক ব্যক্তি এসে বলেন, ‘দাদা বাড়ি নেই। যাদবপুরে খেলতেছেন।’ তারপর আগন্তুক ব্যক্তি জানতে চান, ‘কখন ফিরবেন?’ জবাবে বলেন, ‘আজ আর ফিরবেন না।’ এরপর ওই ব্যক্তি হতাশ হয়ে সৌরভ গাঙ্গুলির বাড়ির সামনে থেকে চলে যান। অন্তর্জালে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

Advertisements

মূলত, আগন্তুক ব্যক্তিটি অন্য কেউ নন, বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। ছদ্মবেশ নিয়ে ক্রিকেটার সৌরভ গাঙ্গুলির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। পুরোনো ভিডিও নতুন করে ছড়িয়েছে নেট দুনিয়ায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, আমির খান অভিনীত সিনেমা ‘থ্রি ইডিয়টস’। ১৫ বছর আগে মুক্তি পায় এটি। এ সিনেমার মুক্তি উপলক্ষে কলকাতায় গিয়েছিলেন আমির। আর সেখানে গিয়ে এই প্র্যাঙ্ক ভিডিও তৈরি করেন তিনি। পরবর্তীতে সৌরভ গাঙ্গুলির সঙ্গে দেখা হলে বিষয়টি শেয়ার করেন আমির। গত ৮ জুলাই ছিল সৌরভ গাঙ্গুলির জন্মদিন। এ উপলক্ষে হয়তো ভিডিওটি নতুন করে নেট দুনিয়ায় ছড়িয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন