English

31 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

স্বামীর সঙ্গে এলো কণ্ঠশিল্পী লোপার গান

- Advertisements -
Advertisements
Advertisements

কণ্ঠশিল্পী লোপা হোসেন। তার স্বামী সীরাজুম মুনির। দুজনে পেতেছেন সুখের সংসার। তাদের সেই সংসারের প্রিয় এক সঙ্গী গান। লোপ কণ্ঠ দেন নিয়মিতই। তার প্রকৌশলী স্বামী মাঝেমধ্যেই গান লেখেন। সুরও করেন। এরই মধ্যে চলচ্চিত্র, অডিও এবং নাটকের জন্য অনেক গান তিনি তৈরি করেছেন।
তেমনি একটি গান ‘ছুঁয়ে দিলাম’। এই গানটি ২০১৫ সালে মুক্তি পাওয়া শিহাব শাহীনের ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতে ব্যবহার করা হয়েছিলো। গানটিতে কণ্ঠ দিয়েছিলেন নির্জো হাবিব। সেই গানটিই নতুন করে গাইলেন লোপা। উদ্দেশ্য, তাদের ৪র্থ বিয়েবার্ষিকী।
গানটি নিয়ে লোপা বলেন, ‘আমরা আমাদের বিয়েবার্ষিকীতে একে অন্যকে বস্তুগত উপহার না দিয়ে দুজন মিলে সৃজনশীল কিছু কাজ করার চেষ্টা করি। ২০১৭ সালের ৫ আগস্ট প্রথম বিয়েবার্ষিকীতে আমার তৃতীয় একক অ্যালবাম ‘আত্মা সঙ্গী’ প্রকাশ হয়েছিলো। সেখানে সবগুলো গান ছিল সীরাজুম মুনিরের লেখা এবং সুর করা।
এবার চতুর্থ বিয়েবার্ষিকীতে তারই লেখা এবং সুর করা জনপ্রিয় ‘ছুঁয়ে দিলাম’ গানটি গেয়েছি। মজার ব্যাপার হলো এবার আমার সঙ্গে মুনিরও গেয়েছে। দুজন মিলে অভিনয়ও করেছি ভিডিওতে।’
‘আমার ইউটিউব চ্যানেলে সম্প্রতি প্রকাশিত হয়েছে ‘ছুঁয়ে দিলাম’ গানটি। এটি কাভার ভার্সন। অনেকেই শুনছেন, প্রশংসা করছেন। ভালো লাগছে’- যোগ করেন লোপা।
প্রথমবার গানটির সংগীতায়োজন করেছিলেন সাজিদ সরকার। নতুন করে লোপার কণ্ঠে গানটির সংগীতায়োজন করেছেন হৃদয় হাসিন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন