27 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৯, ২০২৩
- Advertisement -

হানসিকার ‘মেহেদি’ অনুষ্ঠান সম্পন্ন

- Advertisements -
Advertisements
Advertisements

বিয়ের পর্ব শুরু হয়ে গেছে দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানির। রাজস্থানের মুন্ডোটা ফোর্ট প্রাসাদে হানসিকা মোতওয়ানি এবং সোহেল কাঠুরিয়ার বিয়ের উৎসব শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১ ডিসেম্বর) হানসিকার মেহেদি পর্ব  অনুষ্ঠিত হয়েছে। মেহেদি অনুষ্ঠানের ছবিগুলো এখন ইন্টারনেটে ভাইরাল।

হানসিকা মোতওয়ানি তাঁর দীর্ঘদিনের প্রেমিক এবং ব্যবসায়িক অংশীদার সোহেল কাঠুরিয়ার সাথে ৪ ডিসেম্বর রবিবার গাটছড়া বাঁধতে চলেছেন। এই দম্পতি একটি ঐতিহ্যবাহী সিন্ধি অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধবেন, যা রাজস্থানের মুন্ডোটা ফোর্ট এন্ড প্রাসাদে অনুষ্ঠিত হবে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ছবি এবং ভিডিওগুলোতে নববধূ হানসিকা মোতওয়ানিকে সাধারন সাজে বেশ মার্জিত দেখাচ্ছিল। সিলভার রঙের ঝুমকা, গোলাপি মেকআপ ও চুলের হালকা পনিটেল সাজে মেহেদি অনুষ্ঠানে বেশ অনন্য লাগছিল অভিনেত্রীকে। অভিনেত্রী তাঁর মেহেদি অনুষ্ঠানে একটি কমলা এবং হলুদ টাই-ডাই শারারা পোশাক পরেছিলেন। পরিবারের সদস্য এবং কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুদের উপিস্থিতিতে সম্পন্ন হয় অনুষ্ঠানটি।

এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর) মুম্বাইয়ে ‘মাতা কি চৌকি’ উৎসবের মধ্য দিয়ে বিয়ের উৎসব শুরু হয়েছে হানসিকার। জানা গেছে, ৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সংগীত অনুষ্ঠান।

প্রতিবেদন অনুসারে দম্পতি সংগীত চলাকালীন একটি মেডলেতে নাচবেন বলে আশা করা হচ্ছে, যেটি বন্ধুত্ব সম্পর্কিত একটি গান দিয়ে শুরু হবে। মেডলেটি একটি রোমান্টিক গান দিয়ে শেষ হবে। নব্বইয়ের দশকের কয়েকটি হিট গানও তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। আরো জানা গেছে যে সোহেল খাতুরিয়া তাঁর হবু স্ত্রীকে চমকে দেওয়ার জন্য একক অভিনয়েরও প্রস্তুতি নিচ্ছেন। ৪ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়বেন দুজন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন