English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

৫০ বছর বয়সে মুগ্ধতা ছড়ালেন প্রীতি

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের ডিম্পল গার্ল খ্যাত প্রীতি জিন্তাকে দেখে এখনও বোঝার উপায় নেই যে তার বয়স পঞ্চাশ ছুঁই ছুঁই। এই বয়সেও গ্ল্যামার ধরে রেখেছেন নিজ চেষ্টায়। সম্প্রতি কান উৎসবে সাদা গাউন পরে লাল গালিচায় হেঁটে নজর কাড়েন এই গ্ল্যামার কুইন। সে সময় একটি চমকপ্রদ ফটোশ্যুটও করেছিলেন প্রীতি।

Advertisements

মূলত ফ্যাশন এবং লাইফস্টাইল ম্যাগাজিনের জন্য ডিজিটাল কভার শ্যুট করেছিলেন অভিনেত্রী। যার খানিকটা ঝলক সামাজিক মাধ্যমে দেখা গেছে।

প্রীতি তার সামাজিক মাধ্যমে ওই ফটোশ্যুটের একটি ভিডিও শেয়ার করেন। সেখানে ফ্যাশন ফটোশ্যুটের জন্য লাল, নীল এবং ক্রিম রঙের গাউনে ধরা দেন ৪৯ বছর বয়সী এই তারকা। বয়স যে শুধু সংখ্যা- তার সাজগোজে সেটা প্রমাণ করতে চেয়েছেন তিনি। ভিডিওতে দেখা যায়, প্রীতির গলায় ছিল পাখির ডানার মত দেখতে সোনালি-গোলাপি নেকলেস, সাথে অফ শোল্ডার লাল গাউনে ফুটে উঠেছেন প্রীতি। পৃথক সাজে নীল গাউন পরেও পোজ দিতে দেখা যায় তাকে। সবশেষে ক্রিম রঙের গাউনে লীলায়িত ভঙ্গিতে দেখা দেন বলিউডের এই গ্ল্যামার কুইন।

দুই সন্তান, সংসার সামলে চলচ্চিত্র থেকে বেশ দূরেই ছিলেন প্রীতি জিন্তা। এর আগে এক সাক্ষাৎকারে প্রীতি জানিয়েছিলেন, সন্তানদের সময় দেওয়ার জন্যই নিজেকে অভিনয়ের জগৎ থেকে সরিয়ে নিয়েছিলেন। কিন্তু এখন প্রীতির বাচ্চারা বড় হয়ে যাওয়ায় আবারও কাজে ফেরার সুযোগ হয়েছে এই অভিনেত্রীর।

Advertisements

আপাতত নিজের কামব্যাক ছবি ‘লাহোর ১৯৪৭’ এর শ্যুটিংয়ে ব্যস্ত এই নায়িকা। এই ছবির সঙ্গেই ১১ বছর পর রুপালি পর্দায় ফিরছেন এই অভিনেত্রী।

আমির খান প্রোডাকশনের ‘লাহোর ১৯৪৭’ ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন সানি দেওল এবং এটি পরিচালনা করেছেন রাজকুমার সন্তোষী। সিনেমাটিতে সানির বড় ছেলে করণ দেওলও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। ১৯৪৭ সালে ভারত-পাকিস্তান বিভক্তির প্রেক্ষাপটে তৈরি হয়েছে ছবির।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন