English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

অঞ্জন দত্তর ‘বেলা বোস’ নিয়ে মামলা, ৫৭ লাখ রুপি ক্ষতিপূরণ চাইলেন প্রযোজক

- Advertisements -

আইনি জটিলতায় জড়ালেন অঞ্জন দত্ত। আদালতের পক্ষ থেকে স্থগিতাদেশ জারি করা হয়েছে তার ছবি ‘বেলা বোসের জন্য’-র ওপরে। ২০২১ সালে অঞ্জন ঘোষণা করেছিলেন তার গানের বিখ্যাত চরিত্র বেলা বোসকে নিয়ে তিনি সিনেমা আনবেন। নাম ঘোষণাও করে দেন। তবে এখন সেই সিনেমা নিয়েই বিপত্তি।

টলিউডের নামী প্রযোজক রাণা সরকারের দায়িত্ব ছিল সিনেমা প্রযোজনা করার। অঞ্জনের সঙ্গে কথা মোটামুটি পাকা হয়ে যায়। এমনকি, ছবির জন্য অগ্রিমও দিয়ে দেন। তারপর নাকি সিনেমাটি করার পরিকল্পনা বাতিল করে দেন অঞ্জন। যদিও এখন খবর, অন্য প্রযোজকের সঙ্গে এই ছবি বানাচ্ছেন অঞ্জন। আর তাতেই ক্ষিপ্ত রাণা। অঞ্জন দত্ত ও তার পুত্র নীল দত্তের বিরুদ্ধে মামলা করেছেন, ক্ষতিপূরণ হিসেবে চেয়েছেন ৫৭ লক্ষ রুপি।

মিডিয়াকে রাণা এই প্রসঙ্গে জানান, ‘অঞ্জন দত্তর প্রথমে আমার সঙ্গে বেলা বোসের জন্য ছবিটা করার কথা ছিল। কথা ফাইনাল হয়ে গেলে আমার থেকে অগ্রিমও নেন। তারপর হঠাৎ বলেন তিনি ছবিটা করবেন না। আর এখন খবর পাচ্ছি অন্য এক প্রযোজনা সংস্থার সঙ্গে তিনি ছবিটা করছেন। এই সিনেমার জন্য আমার অনেক ক্ষতি হয়েছে। তাই ক্ষতিপূরণ হিসেবে ৫৭ লক্ষ রুপি দাবি করি। আইনি নোটিস পাঠাই। যার কোনও রিপ্লাই আসেনি। এরপর আমরা আদালতে যাই। গতকাল আলিপুর আদালত ছবির উপর স্থগিতাদেশ দেয়। অঞ্জন দত্ত অন্য কোনও প্রযোজনা সংস্থার সঙ্গে এই ছবিটা আর করতে পারবে না। আমার ক্ষতিপূরণের ৫৭ লক্ষ টাকাও দিতে হবে। আইনি প্রক্রিয়া চলবে। যদি টাকা ফেরত না দেন, ফের মামলা করব। আজ হয়তো তারা আইনি নোটিসও পেয়ে যাবেন।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন