English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

অনাগত সন্তান নিয়ে অ্যাকশন মুডে দীপিকা, হচ্ছেন সমলোচিত

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের গ্লোবাল তারকা দীপিকা পাড়ুকোন। ২০২৪ সালটি নিজের করে নিতে ইতোমধ্যেই নেমে গেছেন কাজে। করছেন নতুন সিনেমা ‘সিংহাম অ্যাগেইন’-এর শুটিং। তার কিছু ছবি প্রকাশ হবার পর থেকেই সমালোচনার শিকার হচ্ছেন এই অভিনেত্রী। অভিযোগ উঠেছে অনাগত সন্তানের খেয়াল রাখছেন না তিনি।

Advertisements

দীপিকা বর্তমানে অন্তঃসত্ত্বা। তার ও রণবীর সিংয়ের ঘরে আসছে নতুন অতিথি। খবরটি পুরোনো। এর কারণে কাজের সংখ্যাও কমিয়ে এনেছেন তিনি। ব্যস্ত আছেন পরিচালক রোহিত শেঠির সিনেমা ‘সিংহাম অ্যাগেইন’ নিয়ে। প্রথমবারের মতো এই ফ্রাঞ্চাইজিতে নারী পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে তাকে।

এদিকে নেট দুনিয়ায় সিনেমার শুটিং চলাকালে দীপিকার বেশকিছু ছবি ফাঁস হয়েছে। যে ছবিগুলো ঘিরে অভিনেত্রী শিকার হচ্ছেন সমালোচনার। ভক্তদের অনেকেই প্রশ্ন তুলেছেন অন্তঃসত্ত্বা অবস্থায় এমনটা কি করা উচিত! গর্ভে থাকা সন্তানের কি কোনো খেয়াল নেই তার?

Advertisements

ফাঁস হওয়া ছবিতে তাকে দেখা যায় কাঠফাটা রোদের মধ্যে সহকর্মীদের সঙ্গে মারপিটের সিন করছেন তিনি। এমন ছবি দেখেই ক্ষেপেছে দীপিকা ভক্তরা।

বিয়ের প্রায় ৫ বছর পর মা-বাবা হচ্ছেন দীপিকা ও রণবীর। এ বছরের ফেব্রুয়ারির শুরুতেই তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর গণমাধ্যমে প্রকাশ হয়। এরপর ২৯ ফেব্রুয়ারি নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুগল। তবে এখন বিশ্রামেই রয়েছেন নায়িকা। অভিনেত্রীর ‘কাল্কি ২৯৮৯ এডি’ রিলিজের অপেক্ষায়। অন্যদিকে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘দ্য ইন্টার্ন’ শুটিং শুরুর অপেক্ষায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন