English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

অনেক ঠকেছি, আর প্রতারিত হতে চাই না: হাসান মাসুদ

- Advertisements -

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা হাসান মাসুদ। মাঝেমধ্যে চলচ্চিত্রেও দেখা যায় এই অভিনেতাকে। ১৩ ফেব্রুয়ারি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘উনিশ ২০’। এই প্রথমবারের মতো ওটিটিতে অভিনয় করেছেন তিনি।

Advertisements

সম্প্রতি একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে আর প্রতারিত হতে চান না বলে মন্তব্য করেছেন হাসান মাসুদ। এ ছাড়া নিজের নানা ব্যস্ততা নিয়েও কথা বলেন তিনি।

অভিনেতা বলেন, আমি কাজ শেষ হওয়ার পরপরই পেমেন্ট চাই আমার। সে কারণেই মূলত বেছে বেছে কাজ করি। অনেক ঠকেছি, এখন আর নতুন করে প্রতারিত হতে চাই না। তাই, নতুন বা অপরিচিত যে কেউ এলে অগ্রিম টাকা নিয়ে কাজ করি।

Advertisements

হাসান বলেন, এখনও ইন্ডাস্ট্রির অনেকের কাছে আমি এক লাখ টাকার মতো বকেয়া পারিশ্রমিক পাই। তাই, আর কারও ফাঁদে পা দিতে চাই না। এ ছাড়া যারা কথার বরখেলাপ করেন, তাদের উদ্দেশে ধিক্কার জানাই আমি।

এর আগে এক নির্মাতা টফির কাজ বলে শিডিউল চাইল। পরে জানতে পারলাম এটা সিনেমা, টফির কাজ না। তাই মিথ্যা বলার কারণে আমাকে অগ্রিম পারিশ্রমিক দিতে হবে বলায়, সে রাজি না হয়ে অন্য অভিনেতাকে নিলো। পরে শুনলাম শুটিং শেষে কুয়াকাটা থেকে ওই নির্মাতা পালিয়েছে। নিজেদের পকেট থেকে টাকা খরচ করে অভিনয়শিল্পীরা ঢাকায় ফিরলেন।

তিনি আরও বলেন, নতুনদের কারও সঙ্গে কাজ করতে গেলে অগ্রিম পারিশ্রমিক দাবি করি আমি। আবার অনেক সময় কাজ শেষেই আমার পারিশ্রমিক চাই। তাই এসব কারণে অনেকেই রাজি হয় না। আর বর্তমানে আমি নিজেও ১০–১৫ দিনের বেশি কাজ করি না। তবে অনিমেষ আইচ, রাজসহ অনেক নির্মাতা আছেন, যাদের কথা একদমই আলাদা। কারণ, তাদের কথার প্রতিশ্রুতি ঠিক থাকে।

‘উনিশ ২০’ ছবিতে নিজের চরিত্র নিয়ে অভিনেতা বলেন, ফিল্মে আমার সিকোয়েন্স ছিল মাত্র ৫–৬টি। এমন ছোট চরিত্র নিয়ে দর্শকের এত সাড়া পাব, সেটা সত্যি প্রত্যাশা ছিল না আমার। দর্শক আমাকে পছন্দ করার জন্য ভালো লাগছে।

প্রসঙ্গত, বর্তমানে ‘আঁশটে’ নামের একটি ছবিতে কাজ করছে হাসান মাসুদ। এটি নির্মাণ করছেন পরিচালক অনিমেষ আইচ। সেই সঙ্গে ঈদের বেশ কিছু নাটকে কাজ করবেন তিনি। এ ছাড়া ভারতের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন এই অভিনেতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন