English

24 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

অপুকে ‘অকথ্য ভাষায়’ গালিগালাজ করলেন বুবলীর বোন

- Advertisements -

শাকিব খানকে কেন্দ্র করে অপু-বুবলীর বাগবিতণ্ডা নতুন কিছু নয়। প্রায়ই খবরের শিরোনাম হন তারা। একে অপরকে ইঙ্গিত করে বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যম কিংবা গণমাধ্যমে মন্তব্য করেছেন। তাদের এই রেশারেশির মাঝে এবার নতুন করে নাম জড়িয়েছেন বুবলীর বড় বোন গায়িকা নাজনীন মিমি। সম্প্রতি অপু বিশ্বাসকে নিয়ে তার কিছু ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় অপু-ভক্তরাও তাকে নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন।

Advertisements

প্রায়ই নাজনীন মিমি বিভিন্ন ভিডিওতে অপু বিশ্বাসকে নিয়ে সমালোচনা করে আসছেন। তাকে ইঙ্গিত করে মিমি লিখেছেন, ‘অপু বিশ্বাস তো বুবলীর নাম নিয়ে ভাইরাল হচ্ছে।’ এছাড়াও তার বিভিন্ন ভিডিও’র ক্যাপশনে দেখা যায়, ‘সিনেমায় কাজ নেই, ফিতা কেটে বেড়ায় অপু’ বা ‘অপু বয়স্ক মহিলা, বস্তা পচা মাল’- এমন শিরোনাম।

এ ছাড়া মিমি প্রকাশ্যে অপু বিশ্বাসকে ‘টোকাই’সহ নানা অকথ্য ভাষায় গালিগালাজও করেছেন। বিষয়টি এখন নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। অপু-বুবলীর ঝগড়া মেনে নিলেও তারা মানতে পারছেন না মিমিকে।

Advertisements

এদিকে, এক সময় শাকিব-অপুর বেশ কিছু সিনেমায় প্লেব্যাক করেছেন মিমি। মিডিয়ার সঙ্গে যুক্ত প্রায় সবাই বিবাহিত শাকিব-অপুর সম্পর্কে অবহিত ছিলেন। নেটিজেনরা তাই দাবি করছেন, শাকিব-অপুর বিবাহিত সম্পর্ক না জানার কথা নয় এই গায়িকার। অনেকে প্রশ্ন তুলছেন- জানার পরও বোনকে কেন শাকিব সম্পর্কে সাবধান করেননি মিমি?

আবার বোন হলেই যে প্রকাশ্যে অন্যের সমালোচনা করতে হবে- এমনটাও মানতে নারাজ নেটিজেনরা। তবে মিমির এসব ভিডিও নিয়ে এখনও মুখ খুলেননি অপু। মন্তব্য করেননি চিত্রনায়িকা শবনম বুবলীও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন