English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

অভিনয়কে বিদায় দিলেন রুশার চট্টোপাধ্যায়?

- Advertisements -

বেশ কয়েক মাস হল সংসার পেতেছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। ১৩ বছর ধরে যে পেশার সঙ্গে যুক্ত ছিলেন, সেই পেশাকেও বিদায় জানিয়েছেন নির্দ্বিধায়। তিনি প্রথমেই জানিয়েছিলেন মন দিয়ে সংসার করতে চান।

Advertisements

এখন নায়িকা মন দিয়ে বিদেশে সংসার করছেন। স্বামীর সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন পছন্দের জায়গায়। কখনও মিউজিক কনসার্ট, তো কখনও শহরের বিখ্যাত ক্যাফেতে।

বিভিন্ন মুহূর্তের ছবি মাঝেমাঝেই সমাজমাধ্যমের পাতায় পোস্ট করতে থাকেন অভিনেত্রী। স¤প্রতি বিদেশি কোনও এক লেকের ধারে স্বামীর সঙ্গে ছবি তুলেছেন ‘তোমায় আমায় মিলে’র নায়িকা। সেই ছবিটা পোস্ট করে রুশা লেখেন, ‘জীবনকে উপভোগ করছি।’ বিয়ের পর পরই বিভিন্ন ভাবে কটাক্ষের শিকার হতে হয় রুশাকে। বিশেষত তাঁর স্বামীর বাহ্যিক গড়ন নিয়ে এসেছিল নানা রকম নেতিবাচক মন্তব্য।

Advertisements

তবে সেগুলোতে কখনও গুরুত্ব দেননি রুশা। বিদেশে যাওয়ার পর তাঁদের দাম্পত্য জীবন নিয়েও উঠেছিল প্রশ্ন। অনেকের মনে হয়েছিল, অভিনেত্রী মনে হয় বিদেশে গিয়ে খুশি নেই। মাঝে একবার নায়িকার মনখারাপের ছবিও ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়ার পর আরও জোরালো হয়েছিল জল্পনা। পরে অবশ্য সেই ধারণা ভাঙে অনুরাগীদের।

রুশার পোস্ট করা নতুন পোস্ট দেখে অবশ্য প্রশ্ন উঠেছে অন্য। ‘ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে এই ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি হয় রুশার। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। রুশা যদিও অভিনয় ছেড়ে দিয়েছেন, তবে চুটিয়ে কাজ চালিয়ে যাচ্ছেন তাঁর পর্দার বোন ঋতাভরী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন