English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মদিন আজ

- Advertisements -

নাসিম রুমি: প্রয়াত ভারতীয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্মদিন আজ। ১৯৮৬ সালে ২১ জানুয়ারি জন্ম নেওয়া এ অভিনেতা বেঁচে থাকলে ৩৮ বছর পূর্ণ করতেন। ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়েছিল তাঁর মরদেহ। সুশান্ত কি আদৌ আত্মহত্যা করেছিলেন, জবাব মেলেনি তিন বছরেও। ভক্ত অনুরাগী থেকে পরিবার, আজও রয়েছেন সুবিচারের অপেক্ষায়। অভিনেতার জন্মদিনে জেনে যাওয়া যাক কিছু অজানা তথ্য।

Advertisements

অসম্ভব মেধা সম্পন্ন সুশান্ত সিংহ রাজপুত যেকোনো কিছু দ্রুত শিখে নিতে পারতেন। পদার্থবিদ্যায় ন্যাশনাল অলিম্পিয়াড বিজয়ী ছিলেন তিনি। ২০০৩ সালের ইন্ডিয়ান কম্পিটিটিভ পরীক্ষায় ৭ম স্থান অধিকার করেন তিনি। দিল্লি টেকনিক্যাল ইউনিভার্সিটিতে পড়াকালীন অভিনয়ের জন্য মাঝপথেই পড়াশোনা ছাড়েন।

শুধু পড়াশোনায় মেধার সাক্ষর রাখেননি, গিটার বাজানো থেকে দুহাতে লেখায় দক্ষ ছিলেন সুশান্ত সিং রাজপুত। অ্যালান আমিনের কাছে শিখেছেন মার্শাল আর্ট শিখেছেন।

Advertisements

মহাকাশের প্রতি অমোঘ আকর্ষণ ছিল সুশান্ত সিংহ রাজপুতের। এমনকি চাঁদে জমিও কেনেন তিনি। নাসা থেকে মহাকাশচারী হওয়ার প্রস্তুতি নেওয়ার পরিকল্পনা ছিল তাঁর। ঘণ্টার পর ঘণ্টা চোখ রাখতেন আকাশে।

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয়েছিল তাঁর মরদেহ। আজও তাঁর অনেক অনুরাগী বিশ্বাস করতে পারেন না সুশান্ত আর নেই। ঠিক কী কারণে আত্মঘাতী হলেন তিনি? আদৌ সুশান্ত আত্মহত্যা করেছিলেন তো? এজাতীয় প্রশ্ন আজও ঘুরপাক খায় সামাজিক যোগাযোগমাধ্যমে। আজও তাঁর ভক্তরা সুশান্তের মৃত্যুর প্রকৃত কারণ জানতে চান। সুবিচারের অপেক্ষায় রয়েছেন তাঁর পরিবার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন