English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

অভিনেত্রী ভাগ্যশ্রীর বোনের ক্ষতবিক্ষত মরদেহ

- Advertisements -

মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। অস্বাভাবিকভাবে মারা গেলেন বিখ্যাত মারাঠি অভিনেত্রী ভাগ্যশ্রী মোটের বোন। পিম্পরি চিঞ্চওয়াড় ওয়াকাদ থেকে পাওয়া গেছে অভিনেত্রীর বোনের ক্ষতবিক্ষত মরদেহ। কীভাবে তিনি মারা গেলেন, তার খোঁজে তদন্তে নেমেছেন পুলিশ।

Advertisements

ভাগ্যশ্রী স্বাভাবিকভাবেই তার বোনের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। সন্দেহভাজন অবস্থায় অভিনেত্রীর বোনের মৃতদেহ পাওয়া গেছে। যেখানে তার মুখে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তথ্য অনুযায়ী, মধু মার্কন্ডে মারাঠি অভিনেত্রী ভাগ্যশ্রী মোটের বোন।

বলা হচ্ছে, মধু তার বন্ধুদের সঙ্গে ওয়াকদ এলাকায় কেক তৈরির ব্যবসা চালাতেন। আরও জানা যায়, রোববার মধু তার বন্ধুদের সঙ্গে অন্য ভাড়ার রুম দেখতে গিয়েছিলেন। রুম দেখার পর মধু হঠাৎই অজ্ঞান হয়ে যাওয়ায় মতো অনুভব করেন। এবং দাঁতে দাঁত চেপে ধরে থাকেন। সঙ্গে সঙ্গে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান তার বন্ধু।

তবে মধুকে সেখানে চিকিৎসা করানো সম্ভব হয়নি। পরে তাকে পৌর কর্পোরেশনের যশবন্তরাও চ্যাবন মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানেই মধুকে মৃত ঘোষণা করা হয়। এ ব্যাপারে ওয়াকাদ থানায় একটি আকস্মিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ তদন্ত জারি রেখেছে।

Advertisements

বোনের সঙ্গে একটি ছবি শেয়ার করে ভাগ্যশ্রী একটি আবেগঘন নোটে লিখেছেন, আমার বোন পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। তুমি আমার কাছে যা ছিলে তা কখনও ভাষায় প্রকাশ করতে পারব না। আমার মা, বোন, বন্ধু, আমার আস্থাভাজন। তুমি ছিলে আমার পৃথিবী। তোমাকে ছাড়া আমি একেবারে নিঃস্ব। তোমাকে ছাড়া এই জীবন নিয়ে আমি কি করব?

ভাগ্যশ্রী তার বোনের মৃত্যুতে খুব ভেঙে পড়েছেন। এই কঠিন সময়ে তাকে সাহসী হওয়ার পরামর্শ দিচ্ছেন ভক্তরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন