English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

অহঙ্কার পতনের মূল, শুধু অপেক্ষা করুন: মিম

- Advertisements -

নাসিমরুমি: সম্প্রতি তাঁর মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘পরান’ দারুণ ব্যবসাসফল হয়েছে। দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও পরান প্রশংসিত হচ্ছে। নিজের অভিনয়ের যাদুতে দর্শকদের মুগ্ধ রাখার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও মীম বেশ সক্রিয়। দেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। নাট্যজগতের একসময়ের জনপ্রিয় মুখ মীম এখন চলচ্চিত্রেও নিজের স্থান করে নিয়েছেন।

Advertisements

সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভালোলাগা, মন্দ লাগা শেয়ার করে থাকেন ভক্তদের সঙ্গে। এরই মাঝে এই অভিনেত্রীর দেওয়া একটি ফেসবুক স্ট্যাটাসে ভক্ত-অনুরাগীদের মাঝে বেশ কৌতুহল জন্ম নিয়েছে। এই অভিনেত্রী তাঁর ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস লিখেছেন।

সেই স্ট্যাটাসটি ঘিরেই তৈরি হয়েছে নানা জল্পনা-কল্পনা। সেখানে তিনি লিখেছেন, অহঙ্কার পতনের মুল। শুধু অপেক্ষা করুন এবং দেখুন।

Advertisements

অভিনেত্রীর এমন স্ট্যাটাসে বেশ নড়েচড়ে বসেছে ভক্ত অনুরাগীরা। কাকে অহঙ্কারী বললেন মীম? কাকে বললেন অপেক্ষা করতে? এখন এই প্রশ্নের উত্তর খুঁজছে সবাই। অভিনেত্রীর স্ট্যাটাসে মন্তব্য করে নিজেদের আগ্রহ ও মতামত প্রকাশ করছেন ভক্তরা।

‘পরাণ’ ব্যবসাসফল হওয়ার পর অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এখন তাঁর আসন্ন চলচ্চিত্র ‘দামাল’ মুক্তির অপেক্ষায় আছেন। দামাল মুক্তি পাচ্ছে ২৮ অক্টোবর। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শরিফুল রাজ, ইন্তেখাব দিনার, সুমিত সেনগুপ্ত, রাশেদ অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন