English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

অ্যাসিড হামলায় বেঁচে যাওয়া ব্যক্তিদের সাথে কিং খান

- Advertisements -
Advertisements

বলিউডের অভিনেতা শাহরুখ খান সম্প্রতি তার দলের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ম্যাচের খেলা দেখার জন্য কলকাতায় এসেছিলেন। এ সময়ে তিনি তার মীর ফাউন্ডেশনের সাথে কাজ করে এমন কয়েকজন অ্যাসিড আক্রমণ থেকে বেঁচে যাওয়া ব্যক্তির সাথে সাক্ষাতের ছবি তুলেছেন এবং সেগুলো তার ফ্যান পেজে শেয়ার করেছেন।

Advertisements

কিং খান খ্যাত এই অভিনেতা এসিডদগ্ধ প্রত্যেকটি নারীর সাথে পোজ দিয়ে ছবি তুলেছেন । এছাড়াও তাদের সাথে অনেকক্ষণ কথা বলে সময় কাটান তিনি, একটি গ্রুপ ছবিও তোলেন।

মীর ফাউন্ডেশন হচ্ছে শাহরুখ খানের বাবা মীর তাজ মুহাম্মাদ খানের নামে একটি জনকল্যাণমূলক ফাউন্ডেশন যা নারীর ক্ষমতায়ন নিয়ে কাজ করে। সম্প্রতি ফাউন্ডেশনটি দিল্লি দুর্ঘটনার শিকার অঞ্জলি সিংয়ের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করেছে।

মীর ফাউন্ডেশনের পক্ষ থেকে বলা হয়েছে, “শাহরুখ খানের মীর ফাউন্ডেশন অঞ্জলি সিংয়ের পরিবারকে অর্থ দিয়ে সাহায্য প্রদান করেছে। দিল্লির কানঝাওয়ালা্র ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারান ২০ বছর বয়সী অঞ্জলি । পরিবারের একমাত্র উপার্জনকারীর আকস্মিক মৃত্যু ঘটায় মীর ফাউন্ডেশন তার পরিবারকে এই সাহায্য প্রদান করে।”

শাহরুখ খান সম্প্রতি টাইম ম্যাগাজিনের বার্ষিক টাইম ১০০ মধ্যে তালিকার জরিপে শীর্ষে রয়েছেন। এ জরিপে তিনি ফুটবল তারকা লিওনেল মেসি, প্রিন্স হ্যারি ও মেগান মার্কেল, অস্কার বিজয়ী মিশেল ইয়োহ এবং মেটা সিইও মার্ক জুকারবার্গের মত ব্যক্তিত্বদের পিছনে ফেলেছেন।

আমেরিকার একটি প্রকাশনার অনুসারে, ১.২ মিলিয়ন ভোটের মধ্যে চার শতাংশের বেশি ভোট পেয়েছেন তিনি। এই নির্বাচনের ক্ষেত্রে, ম্যাগাজিনের পাঠকরা বার্ষিক টাইমের সব চেয়ে প্রভাবশালী ব্যক্তিদের তালিকায় স্থান পাওয়ার জন্য যাকে যোগ্য মনে করে এমন ব্যক্তিদেরই ভোট প্রদান করে।

এদিকে খানের ‘পাঠান’ জানুয়ারিতে মুক্তি পাওয়ার পর তা গ্লোবাল বক্স অফিসে ব্লকবাস্টার হয়ে উঠেছে।  সিনেমাটি বিশ্বব্যাপী এক হাজার কোটি রুপির বেশি আয় করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন