English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

আজ ‘মাফিয়া গ্যাং’ নিয়ে আসছে এইচ কে স্বাধীন

- Advertisements -

মুক্তি পাচ্ছে এই প্রজন্মের আলোচিত তরুণ অভিনেতা এইচ কে স্বাধীন অভিনীত পুরোপুরি এ্যাকশন ধর্মী ওয়েব সিনেমা ‘মাফিয়া গ্যাং’।
শহরে দখল, চাঁদাবাজি, টেন্ডারবাজি সহ বিভিন্ন অপরাধে জড়িত বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের আধিপত্য বিস্তারের গল্প দিয়ে তৈরি হয়েছে এই সিনেমার মূল গল্পের প্লট। যেখানে আরও উঠে এসেছে ব্যস্ত বাবা-মা এর একা হয়ে পরা সন্তানের আদর ও শাসনের অভাবে নষ্ট হয়ে যাওয়ার গল্প। আবার বস্তিতে অনাদরে বেড়ে ওঠা মা-বাবাহীন টোকাইয়ের সন্ত্রাসী হয়ে ওঠার বাস্তবতা।
বর্তমান সময়ের প্রেক্ষাপট নিয়ে অসাধারণ একটি গল্প দিয়ে সাজানো এই ওয়েব সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কোরিওগ্রাফার থেকে পরিচালনায় আসা গুণী নৃত্য পরিচালক হাবিব রহমান। ‘মাফিয়া গ্যাং’ সিনেমাটি হাবিব রহমানের প্রথম ওয়েব সিনেমা।
এইচ কে স্বাধীন ছাড়াও ‘মাফিয়া গ্যাং’ সিনেমায় প্রধান প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঢালিউডের অন্যতম খলনায়ক ডন, জাহিদ ইসলাম, সাইফ চন্দন, কণ্ঠমণি, সোহানা নদী, জুঁই সহ আরও অনেকে।
‘মাফিয়া গ্যাং’র দৃশ্য ধারণে রয়েছেন রানা শেখ। রঙ বিন্যাস ও সম্পাদনা করেছেন এস এম তুষার।
সিনেমার গান গুলো লিখেছেন এস কে দ্বীপ এবং এস এম তুষার। সুর ও সঙ্গীতায়োজন করেছেন এস এম তুষার। আর গান গুলোতে কণ্ঠ দিয়েছেন কণ্ঠশিল্পী মেঘলা, কানিজ হিমু এবং এস এম তুষার।
‘মাফিয়া গ্যাং’ সিনেমাটি প্রযোজনা ও পরিবেশনা করছে হাবিব রহমানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান কণ্ঠমণি মাল্টিমিডিয়া। ইতিমধ্যেই প্রযোজনা প্রতিষ্ঠান কণ্ঠমণি মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘মাফিয়া গ্যাং’ এর টিজার ও ট্রেইলার। আর ট্রেইলার প্রকাশের পর থেকেই দারুণ আলোচনায় রয়েছে হাবিব রহমান পরিচালিত সিনেমা ‘মাফিয়া গ্যাং’।
চলমান শারদীয় পুজো উৎসব উপলক্ষে চলতি মাসের আজ ২৫ তারিখ বিকেল ৫ টায় মুক্তি পাচ্ছে এইচ কে স্বাধীন অভিনীত ওয়েব সিনেমা ‘মাফিয়া গ্যাং’।
প্রযোজনা প্রতিষ্ঠান কণ্ঠমণি মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলেই সিনেমাটি মুক্তি পাচ্ছে বলে জানালেন অভিনেতা এইচ কে স্বাধীন।
এ প্রসঙ্গে এইচ কে স্বাধীন বললেন – বাংলাদেশের সর্বপ্রথম ওয়েব ফিল্ম ‘মাফিয়া গ্যাং’। এখানে আমরা অভিনেতা বা অভিনেত্রী সহ যারা কলাকুশলী ছিলো সবাই অনেক কষ্ট করে কাজটা করেছি। কারণ একটাই, গল্পটা সমসাময়িক এবং অনেক সুন্দর।
সবার ক্যারেক্টারের একটা ভ্যারিয়েশন ছিল। আমিও এই মাফিয়া গ্রুপের একজন মাফিয়া। অনেক ভালো করেই সবাই মিলে কাজটা শেষ করতে পেরেছি ইনশাআল্লাহ। তাই আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া। আশা করি সবারই ভাল লাগবে। আমার ইচ্ছা একটাই ভালো একজন অভিনেতা হওয়া। এবং ভালো একজন অভিনেতা হয়ে সবার ভালোবাসার মানুষ হয়ে বেঁচে থাকা। সবার দোয়া ও ভালোবাসা আমার কাম্য। নিজের প্রথম সিনেমা প্রসঙ্গে হাবিব রহমান বলেন – আমার মূল কাজ হচ্ছে কোরিওগ্রাফি। তবে হঠাৎ মনে হলো একটু ভিন্ন কিছু করার। তাই হুট করেই সিনেমাটি তৈরি করেছি। চেষ্টা করেছি নিজের যোগ্যতার প্রমাণ দেয়ার। বাকিটা দর্শক বিচার করবে। সবাইকে আমার প্রথম সিনেমাটি দেখার আমন্ত্রণ রইলো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন