English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

আবারও সিটি এফএম লাইভে আসছেন রাফি ও স্মরন

- Advertisements -
Advertisements
Advertisements

এবারের ‘বিজয় দিবস ২০২০ উপলক্ষে জনপ্রিয় রেডিও চ্যানেল সিটি এফএম ৯৬.০ এর বহুল প্রচারিত সঙ্গীতানুষ্ঠান “গান টেইনমেন্ট” এর বিশেষ পর্বে আরজে জাকির সুমনের সঞ্চালনায় এবার দেশের গান নিয়ে হাজির এবেন এই প্রজম্নের দুইজন উদীয়মান জনপ্রিয় সঙ্গীতশিল্পী রাফি ও স্মরন। তবে এবার তাদের গান পরিবেশনায় থাকছে দ্বৈত ও একক গানের সংমিশ্রণ।
এ সম্পর্কে সঙ্গীত শিল্পী স্মরন জানালেন, গত ২৯ শে নভেম্বর সিটি এফএম এর বিশেষ সঙ্গীতানুষ্ঠান “গান টেইনমেন্টের ” মাধ্যমে আমি ও রাফি ভাইয়া শ্রোতাদের বাংলা ছায়াছবির জনপ্রিয় কিছু গান শুনিয়েছিলাম। পরিবেশনার সকল গান গুলো ছিলো দ্বৈত কণ্ঠের। তবে এবার বিজয় দিবসকে সামনে রেখে আসছে আগামী ১৩ই ডিসেম্বর আমরা “গান টেইনমেন্টর” দর্শকদের আমরা শুধুমাত্র দেশের গানই শোনাতে যাচ্ছি। তবে গানগুলোর মধ্যে একটু ভিন্নতা থাকবে।
কিছু গান একক ও কিছু গান দ্বৈত কণ্ঠে পরিবেশন করবো আমরা। আশা করছি এবারের অনুষ্ঠানটিও দর্শকপ্রিয়তা পাবে। তিনি আরও বলেন, আমাদের সাথে এবার যন্ত্রসঙ্গীতে থাকবেন কীবোর্ড- রব, কাহন – রাজিব, পার্কেসন – পিয়াস ও গিটারে- আরজে জাকির সুমন।
উল্লেখ্য, যদিওবা এখানে শুধুমাত্র দেশাত্মবোধক গান পরিবেশন করা হবে, তথাপিও অনুষ্ঠানটি হবে আনপ্লাক ভার্সনের। বরাবরের মতো এই জুটির গান দর্শক শ্রোতাদের ভালো লাগবে।
এ প্রসঙ্গে সঙ্গীতশিল্পী রাফি বললেন, ধন্যবাদ সিটি এফএম ও জাকির সুমন ভাইয়াকে, পরপর এমন বিশেষ অনুষ্ঠানে আমাদের আমন্ত্রণ জানানোর জন্য অনেক কৃতজ্ঞতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন