English

29 C
Dhaka
শনিবার, মে ১৮, ২০২৪
- Advertisement -

আমার ওই প্রেমিকের শরীর থেকে জুতার গন্ধ বেরুচ্ছিল: ঋতাভরী চক্রবর্তী

- Advertisements -
Advertisements

ভারতীয় টিভি ও চলচ্চিত্রাভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। প্রেম ও পর্দার চরিত্র নিয়ে বরাবরই সাহসী ‘ওগো বধূ সুন্দরী’ খ‌্যাত এই অভিনেত্রী। প্রেমজীবন নিয়ে লুকোচুরি নেই তার। কিন্তু তার প্রথম ডেটের অভিজ্ঞতা ছিল বিশ্রী! সে কথাই ভারতীয় একটি সংবাদমাধ্যমে বলেছেন তিনি।
মূলত প্রেমিকের সঙ্গে একান্তে সময় কাটাতে গিয়ে অস্বস্তিকর ঘটনার মুখোমুখি হন ঋতাভরী। স্মৃতিচারণ করে এ অভিনেত্রী বলেন, ‘আমরা দু’জন একসঙ্গে, আশেপাশে আর কেউ নেই। তখনই নাকে গন্ধটা আসে। আসলে, আমার ওই প্রেমিকের সারা শরীর থেকে জুতার গন্ধ বেরুচ্ছিল।’

Advertisements

ব্যক্তিগত জীবনে তথাগত চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন ঋতাভরী। তার প্রেমিক পেশায় চিকিৎসক। চলতি বছরের শেষের দিকে বাগদান সারবেন এ জুটি। আগামী বছরের শেষের দিকে সাতপাকে বাঁধা পড়বেন এই যুগল।
‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ‌্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন ঋতাভরী। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি। ২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। ঋতাভরী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘ চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’ প্রভৃতি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন