English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

আমার জীবনে কোনো পুরুষের প্রয়োজন নেই: নায়িকা রচনা ব্যানার্জী

- Advertisements -

রচনা ব্যানার্জী একটা সময় বাণিজ্যিক ছবির ব্যস্ত নায়িকা ছিলেন। সুপারস্টার প্রসেনজিতের বিপরীতে একের পর এক জুটি বেঁধে ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। ‘দিদি নম্বর ওয়ান’ টেলিভিশন শো সঞ্চালনার মাধ্যমেও ব্যাপক আলোচিত রচনা।

তার ব্যক্তিগত জীবন নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। তবে ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলেন না রচনা।

‘আপনার বর্তমান স্ট্যাটাস কী? আর ইউ সিঙ্গেল, ম্যারেড, হ্যাপিলি ম্যারেড, সিঙ্গেল ওয়েটিং টু মিঙ্গেল… কী?’ এসব প্রশ্নের স্পষ্ট জবাব দিলেন অভিনেত্রী। রচনা বলেন, আমি ম্যারেড… আই অ্যাম নট হ্যাপিলি ম্যারেড। আই অ্যাম নট ডিভোর্সড। ছেলের জন্য ডিভোর্সটা করিনি। কারণ আমি কখনো চাইনি যে আমার ছেলেকে এই ট্যাগটা দেওয়া হোক যে তার বাবা-মা ডিভোর্সড। এটা আমার এবং আমার স্বামীর মিলিত সিদ্ধান্ত। আমরা বন্ধু হিসেবেই থাকব। তাই আমরা ডিভোর্সড নই। আমরা একসঙ্গে থাকি না। কিন্তু আমরা বন্ধু।

তিনি আরো জানালেন, তার জীবনে কোনো পুরুষের প্রয়োজন নেই। অন্য কারো সঙ্গে সেটল করতে চান না।

রচনার জন্ম ১৯৭৪ সালের ২ অক্টোবর, কলকাতা, পশ্চিমবঙ্গ, ভারত। রচনা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ৩৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি বেশ কিছু ওড়িশা চলচ্চিত্রেও অভিনয় করেন সিদ্ধার্থ মহাপত্রের সঙ্গে। এ ছাড়া তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

রচনা উপেন্দ্র ও চিরঞ্জীবের সঙ্গে দক্ষিণ ভারতের চলচ্চিত্রে অভিনয় করেছেন। ৯০-এর দশকে ভারতীয় বাংলা চলচ্চিত্রে আসা নায়িকাদের মধ্যে তিনি প্রথমসারির নায়িকা হিসেবে খ্যাতি পান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন