English

28 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

আমার জীবন নরক বানিয়ে দিয়েছেন সুকেশ: জ্যাকুলিন

- Advertisements -

‘সুকেশ বলেছিলেন, তিনি আমার অনেক বড় ভক্ত। দক্ষিণ ভারতীয় ছবিতে আমার কাজ করা প্রয়োজন। নিজেকে সান টিভির মালিক হিসেবে পরিচয় দিয়েছিলেন সুকেশ এবং বলেছিলেন, তাঁর হাতে বেশ কিছু প্রকল্প আছে। তাই দক্ষিণ ভারতীয় ছবিতে আমাদের একসঙ্গে কাজ করা উচিত।’ সম্প্রতি জ্যাকুলিন দিল্লির পাতিয়ালা আদালতে ২০০ কোটির আর্থিক প্রতারণা মামলার প্রধান আসামি সুকেশের বিরুদ্ধে নিজের এই বয়ান রেকর্ড করেছেন।

সুকেশের সঙ্গে জ্যাকুলিন মুঠোফোন ও ভিডিও কলে কথা বলতেন। সে সময় সুকেশ ছিলেন কারাগারে। কিন্তু জ্যাকুলিন ভিডিও কলেও বুঝতে পারেননি যে সুকেশ জেল থেকে কথা বলছেন।

সুকেশ চন্দ্রশেখর ২০০ কোটির আর্থিক তছরুপের মামলার প্রধান আসামি। সম্প্রতি এই মামলায় জ্যাকুলিনকে আদালতে তোলা হলে তিনি জানান, সুকেশ তাঁকে ধোঁকা দিয়েছেন। তাঁর আবেগ নিয়ে খেলেছেন। তাঁর জীবন নরক বানিয়ে দিয়েছেন, এমনকি তাঁর ক্যারিয়ার ধ্বংস করে দিয়েছেন। এই বলিউড নায়িকা আরও জানান, পিঙ্কি ইরানির মাধ্যমে সুকেশের সঙ্গে তাঁর পরিচয়। সুকেশের পরিচয়ে পিঙ্কি ইরানি জ্যাকুলিনকে জানিয়েছিলেন যে সুকেশ সরকারি কর্মকতা, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আছেন। আর জয়ললিতা (তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী) সুকেশের মাসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন