English

29 C
Dhaka
রবিবার, জুন ১৬, ২০২৪
- Advertisement -

আমি শেষ হয়ে যাইনি: পূজা হেগডে

- Advertisements -

নাসিম রুমি: দীর্ঘদিন ধরেই পর্দায় নিয়মিত হাজির হননি অভিনেত্রী পূজা হেগডে। মাঝে সালমান খানের সঙ্গে ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় দেখা যায় তাকে। তবে সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এমনকি সিনেমার চেয়ে সালমানের সঙ্গে তার প্রেমের খরব চাউর হয় বলিপাড়া থেকে নেটদুনিয়ায়।

Advertisements

এরপর থেকেই সিনেমার খবরে দেখা যায়নি এই তারকাকে। তবে এবার সেই বিরতি ভাঙতে যাচ্ছেন তিনি। এরইমধ্যে যুক্ত হয়েছেন একাধিক নতুন সিনেমায়। পাশাপাশি শুরু করেছেন হাতে থাকা সিনেমার শুটিং। সম্প্রতি তিনি ‘দেবা’ শিরোনামের একটি সিনেমার প্রথম লটের শুটিং শেষ করেছেন। সিনেমাটিতে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা শহীদ কাপুরকে।

Advertisements

জানা গেছে, ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমাটি অ্যাকশনেও ভরপুর থাকছে। এছাড়াও তার হাতে রয়েছে বহুল আলোচিত ‘হাউজফুল ৫’ সিনেমাটি। এর বাইরেও সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন ‘ডেমন্টি কলোনি টু’ শিরোনামের একটি সিনেমায়। সব মিলিয়ে নতুন বছরে বেশ ভালোভাবেই কামব্যাক করবেন বলে ধারণা করছেন সিনেবোদ্ধারা।

পূজা ভারতীয় গণমাধ্যমে বলেছেন, ‘২০২৩ আমার জন্য বিশেষ কিছু হয়তো বয়ে আনেনি। তবে কম পর্দায় উপস্থিত হয়েছি বলে শেষ হয়ে যাইনি। তাছাড়া সব সিনেমাই বক্স অফিস মাত করবে এমনও না। শিগগিরই নতুন মোড়কে হাজির হচ্ছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন