English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

আরবাজ-আমিশার থাইল্যান্ডের ভিডিও ভাইরাল

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের প্রেমের গুঞ্জনের তালিকায় এবার নাম উঠল জনপ্রিয় অভিনেতা আরবাজ খান ও অভিনেত্রী আমিশা প্যাটেলের। সম্প্রতি থাইল্যান্ডের একটি নাইট ক্লাবে দেখা গেছে আরবাজ-আমিশাকে। ইতিমধ্যে সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

Advertisements

থাইল্যান্ডে রাতের পার্টিতে অমিশার হাতে হাত রেখে ঘুরছেন আরবাজ খান। এমনকি ফটোসাংবাদিকদের ক্যামেরায় ধরাও পড়েছেন দুজন। ভিডিওতে দেখা গেছে, কালো রংয়ের একটি শর্ট বডিকন পড়েছেন আমিশা। আর আরবাজের পরনে রয়েছে ছাই রংয়ের স্যুট। একে অন্যের হাতই ছাড়ছেন না তারা।

সেখানে বেশ অনেকটা সময় একসঙ্গে পার্টি করেন আরবাজ-আমিশা। পাশাপাশি অমিশার ‘গদর টু’ সিনেমার ‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’ গানের ছন্দে ড্যান্সও করেন তারা।

জানা গেছে, নাইটক্লাবের উদ্বোধনেই থাইল্যান্ডে যান আরবাজ-আমিশা। কিন্তু তাদের ছবি দেখে নেটাগরিকদের ধারণা, হয়তো একে অপরের প্রেমে এই জুটি।

Advertisements

২০১৭ সালে মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইটালির মডেল জর্জিয়ার বেশ কিছু বছর একসঙ্গে ছিলেন আরবাজ। তবে খুব বেশি দিন টেকেনি সেই সম্পর্ক।

অন্যদিকে, অনেকটা সময় ধরেই সিঙ্গেল অমিশা। তবে কি এবার একে অন্যের মধ্যে মনের মানুষ খুঁজে পেলেন আরবাজ-আমিশা। এমন জল্পনাই চলছে নেটিজেনদের মধ্যে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন