English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

আরিয়ান খানের জন্মদিনে অনন্যার মিষ্টি শুভেচ্ছা বার্তা

- Advertisements -

নাসিমরুমি: শাহরুখ পুত্র আরিয়ান খানের জন্মদিন আজ। ১৯৯৭ সালের ১৩ নভেম্বর নয়াদিল্লিতে জন্মগ্রহণ করেন এই তারকা পুত্র। বাবা বিখ্যাত অভিনেতা হওয়ায় ছোটবেলা থেকেই মিডিয়ার লাইম লাইটে ছিলেন আরিয়ান। তাকে ঘিরে ভক্ত অনুরাগীদের আগ্রহ অন্যান্য স্টারকিডদের তুলনায় অনেক বেশি। বলিউডে পদার্পণের আগেই তুমুল জনপ্রিয়তা পাচ্ছেন আরিয়ান খান।

জন্মদিনে আরিয়ানকে শুভেচ্ছা জানিয়েছেন বাবা শাহুরুখ খান ও মা গৌরি খান। শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের নামকরা তারকারা। এছাড়াও আরিয়ানের বন্ধু ও শুভাকাঙ্খীরাও তাকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন। সেই তালিকায় অনন্যা পান্ডেও রয়েছেন।

শাহরুখ খান এবং গৌরী খানের সন্তান সুহানা খান এবং আরিয়ান খান দুজনেই চাংকি পান্ডের কন্যা অনন্যা পান্ডের ভালো বন্ধু। সুহানা, আরিয়ান এবং অনন্যা ছোটবেলা থেকেই একে অপরের সঙ্গে বেড়ে উঠেছে। অনন্যা প্রায়ই সুহানার সাথে নিজের ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে আরিয়ান খানের ছবি দেখা বিরল। এই কারণেই অনন্যা পান্ডে বন্ধু আরিয়ানের জন্মদিনে তাঁর সাথে শৈশবের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

অনন্যা পান্ডে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে আরিয়ানের জন্য একটি বিশেষ জন্মদিনের শুভেচ্ছা বার্তা পোস্ট করেছেন। তিনি তাদের ছোটবেলার একটি থ্রোব্যাক ছবি পোস্ট করেছেন যেটিতে তাকে এবং আরিয়ানকে দেখা যাচ্ছে।

ছবিতে আরিয়ানকে লাল টি-শার্টে দেখা যাচ্ছে এবং অনন্যাকে একটি সুন্দর গোলাপী ফ্রকে দেখা যাচ্ছে। ছবিটির ক্যাপশনে অনন্যা লিখেছেন যে, তিনি শিশু আরিয়ানকে মিস করেন এবং আরিয়ানকে তাঁর প্রথম এবং সেরা বন্ধু বলেও অভিহিত করেছেন অনন্যা। তবে গুজব রয়েছে আরিয়ানের সাথে অনন্যার প্রেম রয়েছে। এখন নাকি সেই প্রমের ভুল বুঝির সৃষ্টি হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন