English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

আলমের কথায় মাহতিম শাকিব এর ’রঙ মিছিল’

- Advertisements -

একের পর এক কাভার গান করে ভাইরাল হয়ে ওঠা আলোচিত শিল্পী মাহতিম শাকিব। অন্যের গান কাভার করেও যে জনপ্রিয়তা অর্জন সম্ভব সে উদাহরণ হরহামেশাই মিলছে। ১৮ বছরের কিশোর মাহতিম শাকিব এরই মধ্যে তিনি প্রমাণ করেছেন কাভার ছাড়াও তার কন্ঠে মৌলিক গান শ্রোতা প্রিয় হয়েছে।
মাহতিম শাকিব এর নতুন গান ‘রঙ মিছিল’ মিউজিক ভিডিও প্রকাশ হয়েছে ২৩ নভেম্বর মঙ্গলবার বিকেল এমআর ফিল্মস ইউটিউব চ্যানেলে। গীতিকার জিয়াউদ্দিন আলমের কথায় গানটি সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন কাউসার খান।
সাভারে একটি রিসোর্টে নির্মিত ‘রঙ মিছিল ’। মিউজিক ভিডিওতে মডেল হয়েছে মাহতিম শাকিব ও ফারজানা ইয়াসমিন আন্না । মিউজিক ভিডিওটি, এডিটিং, কালার ও পরিচালনা করেছেন সৌমিত্র ঘোষ ইমন।
এ ব্যাপারে মাহতিম শাকিব বলেন, জিয়াউদ্দিন আলম ভাইয়ের কথায় আবারও গান গাওয়ার সুযোগ হয়েছে আমার। জিয়াউদ্দিন আলম ভাইয়ের কথা চারটি গান করছি, দুই গান প্রকাশ হয়েছে। বাকি দুটি গান খুব শিগগিরই প্রকাশ হবে । খুবই ভালো লিখেন তিনি। আর কাওসার খান ভালো মিউজিক করছেন। রঙ মিছিল গানটি নিয়ে বলতে হলে বলবো আমার সব গানের থেকে এই গানটি আলাদা একটি গান হয়েছে।
জিয়াউদ্দিন আলম বলেন, মাহতিম শাকিব এই সময়ের একজন মেধাবী শিল্পী। খুবই ভলো কন্ঠের অধিকারী সে। রঙ মিছিল গানটি ওর অন্য গান থেকে আলাদা মনে হয়েছে আমার কাছে। বাকিটা শ্রোতারা ভালো বলতে পারবেন।
মাহতিম শাকিব ২০১০ সালে এনটিভির মার্কস অল রাউন্ডার প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন মাহতিম শাকিব। স্কুলে পা ফেলার আগেই কণ্ঠে গান তুলে নিয়েছিলেন তিনি। প্রায় ১২ বছর ধরে শুদ্ধ সংগীতের ওপর প্রশিক্ষণ নিচ্ছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন