English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

আলিয়ার মেকআপ ছাড়া ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা

- Advertisements -

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট মেকআপ ছাড়া থাকতেই নাকি বেশি পছন্দ করেন। পর্দার বাইরে বেশিরভাগ সময়ই বিনা মেকআপে দেখা যায় তাকে। মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক মাধ্যমে নিজের নো মেকআপ লুকে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

Advertisements

যেই ছবিতে ধূসর ট্যাঙ্ক টপ পরা অবস্থায় দেখা গেছে বলিউড সুন্দরীকে। কানে ছোট্ট দুল, খোলামেলা চুলের চাহনিতে ভক্তদের হৃদয়ে ঝড় তুলেছেন আলিয়া। ছবিটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘ছোট্ট প্রাণ এবং সূর্য..’।

আলিয়ার নো মেকআপ লুকের ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। ফ্য়াশন ডিজাইনার মণীশ মালহোত্রা লিখেছেন, ‘দুর্দান্ত ছবি’। কারও মন্তব্য, ‘অপূর্ব’। এক নেটিজেন লিখেছেন, ‘প্রকৃতিই আসল সৌন্দর্য’।

Advertisements

আলিয়া ভাট সম্প্রতি লন্ডনে অনুষ্ঠিত হওয়া হোপ গালায় অংশ নিয়েছিলেন। গত বৃহস্পতিবার ছিল সেই অনুষ্ঠান, যা প্রতি বছর আয়োজিত হয় দুঃস্থ মানুষদের জন্য। এই অনুষ্ঠানে আলিয়া ভাট দুই লুকে ধরা দিয়েছিলেন। ড্রেসের সঙ্গে পরেছিলেন প্রায় ২০ কোটি মূল্যর গহনা। যা সংবাদের শিরোনাম করেছিল তাকে।

আলিয়া ভাটকে আগামীতে দেখা যাবে সঞ্জয় লীলা বান্সালির ‘লাভ অ্যান্ড ওয়্যা’ ছবিতে। যেখানে তিনি রণবীর কাপুর এবং ভিকি কৌশলের সঙ্গে অভিনয় করবেন। এছাড়াও তার ‘জিগরা’ ছবিটি মুক্তি পাবে সেপ্টেম্বরে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন