English

25 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

আসছে ‘ভক্ষক’, সত্য ঘটনা পর্দায় আনছেন ভূমি

- Advertisements -
নিজের সর্বশেষ চলচ্চিত্র ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’-এ সাহসী অভিনয় করে প্রশংসিত হয়েছেন ভূমি পেডনেকার। এবার সত্য ঘটনা অবলম্বনে ‘ভক্ষক’ নিয়ে আসছেন অভিনেত্রী। বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে সিনেমাটির টিজার। আর টিজার দেখে ভূমির প্রশংসায় এখনই পঞ্চমুখ অনুরাগীরা।
‘ভক্ষক’ একজন নারীর ন্যায়বিচারের গল্প বলবে। এতে বৈশালী সিং চরিত্রে ভূমি পেডনেকার একজন অনুসন্ধানী সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন। বৈশালী একটি জঘন্য অপরাধকে সামনে আনতে চান। নারীর বিরুদ্ধে অপরাধের বাস্তবতা তুলে ধরেন।
একটি শিশু আশ্রয় কেন্দ্রে যৌন নিপীড়নের একাধিক সত্য ঘটনার উপর ভিত্তি করে তৈরি এটি।
‘ভক্ষক’ প্রসঙ্গে পরিচালক রুচিকা কপুর শেখ বলেছেন, ‘ভক্ষক, একটি হার্ট হিটিং গল্প। যা সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত। এতে একজন দৃঢ়প্রতিজ্ঞ সাংবাদিকের জীবনের সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে ন্যায়বিচার আনার চেষ্টা ফুটিয়ে তোলা হবে।
ভূমি পেডনেকার, সঞ্জয় মিশ্রার দুর্দান্ত অভিনয় এবং চলচ্চিত্রের অনুপ্রেরণামূলক গল্প বলার প্রয়াস সকলকে মুগ্ধ করবে। 
পুলকিত পরিচালিত এবং রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত চলচ্চিত্রটি সকলের মন কাড়বে বলেই আশা রাখছেন নির্মাতারা।রেড চিলিজ এন্টারটেইনমেন্টের গৌরী খান এবং গৌরব ভর্মা প্রযোজিত নেটফ্লিক্সের আসন্ন চলচ্চিত্র ‘ভক্ষক’ ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে। এতে অভিনয় করেছেন ভূমি পেডনেকার, সঞ্জয় মিশ্রা, আদিত্য শ্রীবাস্তব এবং সাই তামহঙ্কর।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন