English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

ইধিকা পালের নায়ক এবার শরীফুল রাজ!

- Advertisements -

নাসিম রুমি: ‘পরাণ’ খ্যাত অভিনেতা শরীফুল রাজকে অনেকদিন ধরেই তার নতুন চলচ্চিত্র নিয়ে খুব একটা সরব দেখা যায়নি। এর ভেতরে পরীমনির সাথে তার দাম্পত্য জীবনের অবসান ও নানা তর্কে রাজ মূলত মিডিয়াকেও খানিক অ্যাভয়েড করছিলেন। তবে নতুন বছরে চমক লাগানো খবর নিয়েই আসছেন।

Advertisements

গণমাধ্যমের সাথে এই লুকোচুরি প্রসঙ্গে রাজ বলেন, ‘আমি বরাবরই খানিক চুপচাপই ছিলাম। আমি তো এমনই। মিডিয়া পলিটিক্সও বুঝি না, ফিল্ম পলিটিক্সও বুঝি না। আমি অভিনয়টাই জানি। সেটিই বুঝতে চাই আপনাদের।

শরীফুল রাজের এই নতুন খবরটি যদিও এখনও অফিশিয়াল না। তবে এটি প্রাথমিকভাবে চূড়ান্ত বলে জানা গেছে। আর তা হলো ‘প্রিয়তমা’ খ্যাত ইধিকা পালের সাথে শরীফুল রাজ জুটি বাঁধতে যাচ্ছেন। পরিচালক-প্রযোজক আপাতত কেউ বিষয়টি এখনও অফিশিয়াল করতে চাইছেন না। কাজ শুরু হলে আড়ম্বর নিয়েই এর ঘোষণা দেবেন বলে জানান।

এ প্রসঙ্গে রাজ বলেন, ‘কাগজ-কলমে কোনোকিছু চূড়ান্ত না হলে তা সম্পর্কে আমার বলাটা উচিত না। কাজ শুরু হলে তো অবশ্যই জানতে পারবেন। কতকিছুরই তো কন্টাক্ট হয়। কাজ শুরু আর হয় কতটা? তাই আমি অফিশিয়ালি কিছু জানাতে চাই না। তবে ইধিকা পাল তো ভালো অভিনেত্রী। একসাথে কাজ করলে নিশ্চয়ই ভালো কিছু হবে।’একটি সুএ থেকে জানা যায ছবিটির কাজ আগামী মাসে শুরু হবে।

Advertisements

কলকাতা যাচ্ছেন শরীফুল রাজ। শোনা যাচ্ছে, ছবিটির ব্যাপারে চূড়ান্ত করতেই এই ভ্রমণ। যদিও শরীফুল রাজ বলছেন, এবার একান্তই ব্যক্তিগত ভ্রমণ তার। তবে খুব শিগগিরই নতুন কাজে হাত দেবেন। এদিকে শাকিব খানের বিপরীতে ‘প্রিয়তমা’ ছবির সাফল্যের পর ইধিকা পালের টলিউডেও নতুনভাবে চাহিদা তৈরি হয়েছে।

এর পাশাপাশি বাংলাদেশের একাধিক প্রযোজক-পরিচালকা ইধিকা পালের সাথে যোগাযোগও করেছেন। তবে শরীফুল রাজের সাথে ইধিকা পালের এই নতুন প্রজেক্টটি চলতি মাসের শেষদিকেই ঘোষণা দেওয়া হবে বলে জানা যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন