English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ইন্ডাস্ট্রি কারও বাপের নয়: বিদ্যা বালান

- Advertisements -

নাসিম রুমি: বলিউডে নেপোটিজম বা স্বজনপোষণ নিয়ে বারবারই সোচ্চার হয়েছেন কঙ্গনা রনৌত। এবার পর মুখ খুললেন অভিনেত্রী বিদ্যা বালান। শুধু তাই নয়, বিস্ফোরক মন্তব্য করে বসলেন এ অভিনেত্রী।

Advertisements

সম্প্রতি এক সংবাদমাধ্যমের আলোচনা চক্রে যোগ দিয়েছিলেন বিদ্যা। সেখানেই স্বজনপোষণ নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে বলেন, ‘নেপোটিজম থাক বা না থাক, আমি তো আছি এখানে। কারও বাপের ইন্ডাস্ট্রি নয়, তেমন হলে তো সব বাবার ছেলে আর সব বাবার মেয়েই সফল হয়ে যেত।’

এই সাক্ষাৎকারেই আবার বলিউডের নায়কদের নিয়ে চাঞ্চল্যকর মন্তব্য করেন বিদ্যা। অভিনেত্রী বলেন, আমার তো মনে হয় না তারা (নায়করা) বিদ্যা বালানের ছবি বা কোনও নারীপ্রধান সিনেমায় অভিনয় করতে চাইবেন।

সত্যি কথা বলতে কি এটা তাদের ক্ষতি কারণ ওদের থেকে আমাদের সিনেমা বেশি ভালো হয়। ওরা তো সব ফর্মুলা নির্ভর সিনেমা করছে।

Advertisements

নারীদের সিনেমা তার থেকে অনেক বেশি এক্সাইটিং হয়। অবশ্য, মানুষজন প্রশংসা করেন কিন্তু পুরুষ অভিনেতারা নারীকেন্দ্রিক সিনেমা নিয়ে অস্বস্তিতে থাকেন। আমার মনে হয় না তারা চাইবেন যে কেউ জায়গাটা নিয়ে নিক। কিন্তু এতে আমার খারাপ লাগে না। যদি ওরা এমন মনে করে আমি কী করতে পারি?’

সামনে প্রতীক গান্ধীর সঙ্গে ‘দো অউর দো প্যায়ার’ সিনেমায় দেখা যাবে বিদ্যাকে। সহ-অভিনেতার সঙ্গেই এই আলোচনাচক্রে এসেছিলেন বিদ্যা। আগামী ১৯ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন