English

35 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে মাগুরায় সাকিব

- Advertisements -

নাসিম রুমি: চলমান ডিপিএলে শেখ জামালের হয়ে খেলছেন সাকিব আল হাসান। তবে নিয়মিত ম্যাচ খেলছেন না এই অলরাউন্ডার। ঈদুল ফিতর পরিবারের সঙ্গে উদযাপন করেছেন যুক্তরাষ্ট্রে। ঈদের ছুটি শেষে ডিপিএল মাঠে ফিরলেও এতদিন সাকিব ছিলেন যুক্তরাষ্ট্রে।

Advertisements

গতকাল ২৮ এপ্রিল রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন টাইগার এই অলরাউন্ডার। আর দেশে ফিরেই সোজা গিয়েছেন নিজ এলাকা মাগুরাতে। সেখানকার নির্বাচিত সংসদ সদস্য তিনি। তাই এলাকার নেতা কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেছেন সাকিব।

ঢাকায় ফিরে শেখ জামালের সঙ্গে যোগ দেবেন সাকিব। আগামীকাল বিকেএসপিতে মাঠে নামার কথা রয়েছে সাকিবের। ডিপিএলে এক-দুই ম্যাচ খেলে এরপর যোগ দেবেন জাতীয় দলের স্কোয়াডে।

Advertisements

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন ম্যাচে নেই সাকিব। তবে শেষের দুই ম্যাচে খেলবেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। বিসিবির প্রধান নির্বাচক গাজী আশরাফ লিপু তা আগেই জানিয়েছেন।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। বাকি দুটি হবে মিরপুর শের-ই-বাংলায়। আগামী ৩ মে শুরু হবে দুই দলের মাঠের লড়াই। চট্টগ্রামে বাকি দুই ম্যাচ হবে ৫ ও ৭ মে। মিরপুরে সিরিজের শেষ দুই টি-টোয়েন্টি হবে ১০ ও ১২ মে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন