English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

ইব্রাহিমের ছবি দেখে নিজের যে সংলাপ লিখে মনের কথা জানালেন কারিনা

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের অভিনেত্রী কারিনা কাপুর বিয়ে করেছেন অভিনেতা সাইফ আলি খানকে। তার আগের ঘরে এক ছেলে ও এক মেয়ে আছে। তাদের সঙ্গে কারিনার সম্পর্ক বন্ধুর মতো তা আবারও প্রমাণ করেছেন ইব্রাহিমের ছবিতে।

সম্প্রতি কফি উইথ করণ শোতে কারিনাকে করণ জোহর প্রশ্ন করেন, সাইফের প্রথম পক্ষের সন্তান তাকে কী নামে সম্বোধন করলে তিনি খুশি হবেন? সারা আলি খান ও ইব্রাহিম আলি খান কি তবে তাকে ‘ছোটমা’ বলে ডাকেন? উত্তরে সরাসরি ‘না’ বলে দেন অভিনেত্রী। অভিনেত্রী জানিয়েছিলেন, তাদের মা আছেন। তিনি বরং তাদের বন্ধু হয়ে থাকবেন। ইব্রাহিমের সঙ্গে তার সম্পর্কটা যে বন্ধুত্বের, তার প্রমাণ পাওয়া যায় তার কথায়।

Advertisements

অনেক বছর হলো সাইফের থেকে আলাদা থাকেন ইব্রাহিম। সাইফ ও অমৃতা সিংহের বিচ্ছেদের পর থেকে মায়ের কাছেই মানুষ ইব্রাহিম ও সারা আলি খান।

অনেকের মনেই প্রশ্ন— ‘সৎমা’ কারিনার সঙ্গে কেমন সম্পর্ক হবে সারা আর ইব্রাহিমের? কিন্তু কারিনা যে অনেকটাই তাদের বন্ধু, তা বারবার বোঝা যায় তাদের কথায়।

কয়েক দিন আগে ইনস্টাগ্রামে যুক্ত হয়েছেন ইব্রাহিম। সেই সময় তাকে স্বাগত জানিয়েছিলেন কারিনা। এবার নিজের নতুন একটি ছবি দিয়েছেন ইব্রাহিম।

Advertisements

ওই ছবিতে কারিনা লিখেছেন— তোমাকে এত সুন্দর দেখাচ্ছে যে মনে হয়, এই সৌন্দর্যে তোমার কোনো অধিকার নেই।

আসলে এটি কারিনার ‘কভি খুশি কভি গম’ ছবির সংলাপ। কারিনাকে যে দৃশ্যে পর্দায় প্রথমবার দেখানো হয়, তখন নিজেকে দেখে এই সংলাপটাই বলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, ইব্রাহিম ও সারা কারিনার খুব কাছের মানুষ। পরিবারের বাকি সদস্যদের মতো খুব তাড়াতাড়ি অভিনয় জগতে পা দেবেন ইব্রাহিমও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন