English

32 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

ইরফান পুত্র বাবিলের প্রতি উরফির অভিযোগ!

- Advertisements -

বর্তমানে ভারতের সবচেয়ে আলোচিত-সমালোচিত মডেল উরফি জাভেদ। এবার তিনি অভিযোগ জানালেন বলিউডের প্রয়াত অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খানের প্রতি। সম্প্রতি একটি পার্টিতে হাজির হয়েছিলেন দু’জন।

Advertisements

ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলা তাদের ফ্যাশন ফিল্ম ‘মেরা নূর হ্যায় মাশহুর’ প্রিমিয়ার করার জন্য বৃহস্পতিবার (২ মার্চ) একটি জমকালো পার্টির আয়োজন করেছিলেন, যেখানে শুধুমাত্র হস্তশিল্পের পোশাক এবং আনুষাঙ্গিক বিশাল সংগ্রহের পাশাপাশিয বরং মৌলিক সঙ্গীততেরর আয়োজন ছিল। অনুষ্ঠানে হুমা কুরেশি, নীতু কাপুর, জয়া বচ্চন, অঙ্গদ বেদীর সাথে নেহা ধুপিয়া, আর্সলান গনির সাথে সুজান খান, নাতাসা স্ট্যানকোভিচ, বাবিল খানের মতো তারকারাও উপস্থিত ছিলেন। সেখানে উপস্থিত ছিলেন উরফি জাভেদও।

ইভেন্ট শেষে উরফি জাভেদ ইনস্টাগ্রামে ইভেন্টের কিছু ছবি শেয়ার করেন, যেখানে তিনি দেখান যে বাবিল খান তার মাথার মুকুটটা ভেঙে ফেলেছেন!

উরফি পার্টির অন্যান্য ছবিও শেয়ার করেছেন, যেখানে তাকে ডিজাইনার আবু জানি এবং সন্দীপ খোসলা, সুজান খান, সোশ্যাল মিডিয়ার প্রভাবশালী ব্যক্তিত্ব কমল পান্ডে, সিদ্ধার্থ বাত্রা এবং কুশা কপিলার সাথে দেখা গেছে। উরফি সম্প্রতি এই তারকা যুগল ডিজাইনারের ডিজাইন করা একটি হ্যান্ড এমব্রয়ডারি করা সিল্ক শাড়ি পরে মডেলিং করেছেন।

Advertisements

ইনস্টাগ্রাম স্টোরিজে উরফি পার্টির ভেতরের একটি ছোট ক্লিপ পোস্ট করেছেন যেখানে তাকে তার মাথার মুকুটের একটি ভাঙা টুকরো ধরে থাকতে দেখা গেছে। ভিডিওটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘বাবিল খান আমার মাথার মুকুটটি ভেঙে দিয়েছে। আমি মনে করি সে হিংসা করছে আমায়।”

যদিও অভিযোগটি ঠাট্রার ছলেই করেছিলেন উরফি। বাবিলের সঙ্গে বেশ ভালো বন্ধুত্বই রয়েছে উরফির। তাই বাবিলও ঠাট্টার ছলেই উরফির মুকুটে হাত দিয়েছেন। পার্টিতে উরফিকে লাল রঙের শিফন শাড়িতে দেখা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন