English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ঈদে আসছে তারকাবহুল সিনেমা ‘মায়া: দ্য লাভ’

- Advertisements -

নাসিম রুমি: আসন্ন ঈদ উপলক্ষ্যে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে বেশ কয়েকটি সিনেমা। তার মধ্যে অন্যতম ‘মায়া: দ্য লাভ’। ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মাণ করেছেন জসিম উদ্দিন জাকির। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, জিয়াউল রোশান ও শবনম ইয়াসমিন বুবলী।

Advertisements

মুক্তি সামনে রেখে এরই মধ্যে সিনেমাটির প্রচারণা শুরু হয়েছে। গানের পর এলো সিনেমাটির ট্রেলার। সোমবার (১ এপ্রিল) সংবাদ সম্মেলনে ট্রেলারটি প্রকাশ করা হয়। এসময় চলচ্চিত্রপ্রেমীদের সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন এর প্রযোজক আলীনুর আশিক ভূঁইয়া।

এসময় পরিচালক জসিম উদ্দিন জাকির বলেন, ‘ঈদের সিনেমা নিয়ে বরাবরই দর্শকদের আগ্রহ বেশি। তাই আমরা ঈদকে টার্গেট করে সিনেমাটি নির্মাণ করেছি। আমি চেষ্টা করেছি এ সময়ে দর্শকদের কথা মাথায় রেখে সুন্দর একটি গল্প উপহার দিতে। আশা করি, প্রেক্ষাগৃহে গিয়ে কেউ নিরাশ হবে না।’

মুক্তি প্রতিক্ষীত ঈদের সব সিনেমার জন্য শুভকামনা জানিয়ে সাইমন সাদিক বলেন, ‘আপনার আমাদের মায়ায় ভাসাবেন, মায়ায় জড়াবেন। এবার ঈদে যতগুলো সিনেমা মুক্তি পেতে যাচ্ছে সব সিনেমার জন্য আমার মায়া এবং ভালোবাসা। সবাইকে অনুরোধ করব প্রেক্ষাগৃহে গিয়ে আমাদের সিনেমাটি দেখুন।’

Advertisements

বুবলী বলেন, ভালোবাসা শব্দের চেয়েও শক্তিশালী হচ্ছে মায়া। অনেক সময় ভালোবাসা কমে এবং বাড়ে। কিন্তু মায়া কখনো কমে না। এই সিনেমার ক্ষেত্রে তেমনটাই হবে আশা করছি। সাধারণত দেখা যায় দুই নায়কের সঙ্গে এক নায়িকার সিনেমা হয়। কিন্তু এই সিনেমায় তিনজন নায়ক পেয়েছি। এটা নিঃসন্দেহে দারুণ ব্যাপার। সহশিল্পী হিসেবে তিনজনই অসাধারণ। আশা করছি, দর্শক সিনেমাটি উপভোগ করবেন।

রোশান বলেন, এ পর্যন্ত যতগুলো সিনেমাতে কাজ করেছি সবগুলোই অ্যাকশন ঘরানার। কিন্তু এটি পুরোপুরি প্রেমের। সিনেমাটিতে রোশানের চরিত্রের নাম সজীব। চরিত্র সম্পর্কে এই অভিনেতা জানান, বিশ্বাস–অবিশ্বাসের দোলায় একটি ছেলে একটি মেয়ের সম্পর্কে তৈরি হয় জটিলতা। একটা পর্যায়ে ট্র্যাজেডিতে রূপ নেয় সেই প্রেম। বাকিটা জানতে প্রেক্ষাগৃহে যেতে হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন