English

31 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

ঈদে বুবলীর তিন সিনেমা মুক্তি পাবে

- Advertisements -

নাসিম রুমি: ব্যক্তিগত নানা বিষয়ে আলোচনায় থাকলেও নিয়মিত কাজটা ঠিক রাখছেন চলতি প্রজন্মের ব্যস্ত ও সফল চিত্রনায়িকা শবনম বুবলী। গত ঈদে তার দুটি সিনেমা মুক্তি পায়। এরমধ্যে ‘দেয়ালের দেশ’ দিয়ে বেশ আলোচনায় ছিলেন তিনি। এ ছবিতে তার নায়ক ছিলেন শরিফুল রাজ।

Advertisements

অন্যদিকে ‘মায়া’ সিনেমায় তার বিপরীতে ছিলেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক ও রোশান। নায়িকাদের মধ্যে বুবলীরই দুটি সিনেমা মুক্তি পেয়েছিল রোজার ঈদে। সেই ধারাবাহিকতা আসছে কোরবানির ঈদেও অক্ষুণ্ন থাকছে। এই ঈদেও তিন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন বুবলী। এবার তিনি হাজির হচ্ছেন সিয়াম আহমেদকে নিয়ে। বর্তমানে ‘জংলি’ সিনেমার শুটিং করছেন বুবলী।

এটি পরিচালনা করছেন এম রহিম। এরইমধ্যে সিনেমায় সিয়ামের জংলি লুক বেশ নজর কেড়েছে। এর আগে সিয়াম ও বুবলীকে দেখা গেছে চরকি প্রযোজিত ‘টানা’ নামক ওয়েব ফিল্মে।

Advertisements

বেশ প্রশংসিত ছিল সেটি। এবার নতুন রূপে পর্দায় হাজির হতে যাচ্ছেন তারা ‘জংলি’ সিনেমায়। জানা গেছে, বেশ ভিন্ন লুকে এ সিনেমায় দেখা যাবে বুবলীকে। এ ছবির বাইরেও কোরবানির ঈদে ‘পুলসিরাত’ নামক সিনেমা মুক্তি পেতে যাচ্ছে তার। রাখার সবুজ পরিচালিত এ ছবিতে তার নায়ক জিয়াউল রোশান। অন্যদিকে এমডি ইকবাল পরিচালিত ‘রিভেঞ্জ’ সিনেমাটিও আসছে ঈদে মুক্তি পাচ্ছে, যার নায়িকা বুবলী। ঈদে তিন সিনেমা নিয়ে বুবলী বলেন, গত ঈদে আমার অভিনীত দুটি সিনেমা মুক্তি পায়।

ছবি দুটি থেকে বেশ ভালো সাড়া মিলেছে। আসছে ঈদেও আমার তিনটি ছবি মুক্তি পাচ্ছে। এটা আসলেই বেশ ভালো লাগার ব্যাপার। কারণ ঈদ হচ্ছে সবচেয়ে বড় ধর্মীয় উৎসব। এ সময়ই দর্শকদের সব থেকে বেশি আগ্রহ থাকে সিনেমা নিয়ে। তাই এ সময় ছবি মুক্তি পাওয়াটাও অন্যরকম ব্যাপার। এবারের তিনটি সিনেমাই তিন রকমের। আমার চরিত্রও একদম আলাদা। আশা করছি দর্শকদের ভালো লাগবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন