English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

উনি সবকিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চান ক্যান: পরীমণি

- Advertisements -
Advertisements

চিত্রনায়িকা শবনম বুবলীর নতুন প্রেমের গুঞ্জন চাউর হয়েছে, সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপসের স্ত্রী ফারজানা মুন্নির ফেসবুক থেকে। তারপর এ গুঞ্জনের আগুনে ঘি হিসেবে কাজ করছে ‘মুন্নির অডিও’ ক্লিপ। অডিও রেকর্ডে ‘মুন্নি’ দাবি করেন— তাপসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বুবলী। যদিও অডিও রেকর্ড নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য করেননি ফারজানা মুন্নি।

এসব বিষয় নিয়ে যখন জোর জল্পনা চলছে, ঠিক তখন বুবলী দাবি করেন, তাকে নিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে। এদিকে শনিবার (১১ নভেম্বর) দিবাগত রাতে চিত্রনায়িকা পরীমণি প্রশ্ন ছুড়ে দিয়ে তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন, ‘উনি সবকিছু এমন ষড়যন্ত্র বইলা চালায়ে যাইতে চায় ক্যান?’

Advertisements

পরীমণি কাকে উদ্দেশ্য করে এই স্ট্যাটাস দিয়েছেন তা পরিষ্কার করেননি। তার এ স্ট্যাটাসের কমেন্ট বক্সে নেটিজেনদের অনেকে মন্তব্য করেছেন। এর অধিকাংশ ‘খেলা হবে’ শব্দটি ব্যবহার করেছেন। তবে তাপসের প্রযোজনায় ‘খেলা হবে’ শিরোনামে নতুন সিনেমায় বুবলী ও পরীমণির অভিনয় করার কথা রয়েছে।

শবনম বুবলী বিভিন্ন গণমাধ্যমে ‘যড়যন্ত্র’র কথা বললেও তিনি তার ফেসবুকে কোনো পোস্ট দেননি। হঠাৎ করে পরীমণির ফেসবুক ওয়ালে ‘যড়যন্ত্র’ নিয়ে মন্তব্য করায় অনেকে একে একে দুই মেলাতে চাচ্ছেন। কেউ কেউ বলছেন, বুবলীর ‘যড়যন্ত্র’ আছড়ে পড়েছে পরীমণির ফেসবুক ওয়ালে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন