English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

একটি বিজয়ী দল গড়ার ইচ্ছা অভিনেত্রী মিথিলার

- Advertisements -

কলকাতার গুণী পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতায় ঘরোয়া আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। গত সোমবার ছিল এই দম্পতির বিবাহবার্ষিকী। বিশেষ এই দিনে সৃজিত মুখার্জি ও কন্যা আয়রার সঙ্গে তোলা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি।

এসব ছবির ক্যাপশনে মিথিলা লিখেন—‘শুভ দ্বিতীয় ইনিংস মি. মুখার্জি! আমরা যেন একটি বিজয়ী দল গড়তে পারি।’ এ পোস্টের কমেন্ট বক্সে দুই বাংলার তারকা শিল্পীরা বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। তবে বিজয়ী দল গড়ার বিষয়টি নজর কেড়েছে নেটিজেনদের। যদিও বিজয়ী দল গড়ার বিষয়টি দিয়ে কী বুঝাতে চেয়েছেন তা পরিষ্কার করেননি মিথিলা।

কিছুদিন আগে পেশাগত কাজে আফ্রিকার দেশ সিয়েরা লিওনে গিয়েছিলেন মিথিলা। সেখানে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেছেন। সেখান থেকেই তুরস্কে গিয়েছিলেন। তারই ফাঁকে নিজের জন্য সময় বের করে তুরস্কের ইস্তাম্বুলে দর্শনীয় স্থাপনা ঘুরে দেখেন তিনি।

সিয়েরা লিওনে যাওয়ার আগে মিথিলা জানান, গত দুর্গাপূজার আগে কলকাতা থেকে ঢাকায় ফেরেন তিনি। ঢাকা-কলকাতা করেই সময় কাটছে তার। আগামী ডিসেম্বরে আবারো কলকাতায় শ্বশুরবাড়ি যাবেন। ধারণা করা হচ্ছে, বর্তমানে কলকাতায় রয়েছেন এই অভিনেত্রী। অন্তত তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরে তেমনটাই জানা যায়।

সরকারি অনুদান নির্মিতব্য ‘জলে জ্বলে তারা’ সিনেমায় অভিনয় করেছেন মিথিলা। অরুণ চৌধুরী পরিচালিত এ চলচ্চিত্রে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন এফ এস নাঈম। এ সিনেমার শুটিং শেষ করে গত ২৫ অক্টোবর ঢাকায় ফেরেন মিথিলা। সিনেমাটির কিছু অংশের কাজ বাকি রেখে কলকাতায় পাড়ি জমিয়েছিলেন। সেখানেও ‘মায়া’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেন।

শেক্সপিয়রের ‘ম‌্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে ‘মায়া’ চলচ্চিত্র। এর নাম ভূমিকায় দেখা যাবে মিথিলাকে। রাজর্ষি দে পরিচালিত এ সিনেমার শুটিং গত আগস্টে শেষ হয়েছে। এছাড়াও পরিচালক রিঙ্গো ব‌্যানার্জির ‘অ‌্যা রিভার ইন হেভেন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিথিলা। এতে তার বিপরীতে দেখা যাবে ববি চক্রবর্তীকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন