English

37 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

এবার অস্কারের মঞ্চ মাতাবেন রিহানা

- Advertisements -

এবার অস্কার মাতাতে যাচ্ছেন বিশ্বখ্যাত পপ তারকা রিহানা। ‘অস্কার ২০২৩’-এর মঞ্চে পারফর্ম করবেন তিনি। একাডেমি কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেছে।

Advertisements

সম্প্রতি ‘সুপার বোল হাফটাইম’-এ পারফরম্যান্স করা ও দ্বিতীয়বার গর্ভবতী হওয়ার ঘোষণায় আলোচনায় থাকা রিহানা ১২ মার্চ অস্কারের মঞ্চে মার্ভেলের ‘ব্ল্যাক প্যান্থার : ওয়াকান্ডা ফরএভার’ থেকে ‘লিফ্ট মি আপ’ গানটিতে পারফর্ম করবেন বলে জানিয়েছে একাডেমি কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি)  একাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস এই ঘোষণা করেছে।

‘লিফ্ট মি আপ’ গানটি সম্মিলিতভাবে লিখেছেন রিহানা, টেমস, লুডভিগ গোরানসন এবং পরিচালক রায়ান কুগলার। এটি এ বছরের অস্কারে সেরা মৌলিক গানের জন্য মনোনীত হয়েছে, যা রিহানার প্রথম একাডেমি পুরস্কারের মনোনয়ন। গানটি ‘টপ গান : ম্যাভেরিক’ থেকে লেডি গাগার ‘হোল্ড মাই হ্যান্ড’ এবং ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’-গানের সঙ্গে অস্কার জয়ের দৌড়ে লড়াই করছে৷‘ওয়াকান্ডা ফরএভার’ চলচ্চিত্রটি এই বছর পাঁচটি অস্কারের জন্য মনোনীত হয়েছে এবং এর তারকা অ্যাঞ্জেলা ব্যাসেট মার্ভেল চলচ্চিত্রের জন্য প্রথম অস্কার মনোনয়ন অর্জন করে ইতিহাস তৈরি করেছে। ব্যাসেট এর আগে ১৯৯৩ সালের টার্নার বায়োপিক ‘হোয়াটস লাভ গট টু ডু উইথ ইট?’-এ টিনা টার্নার চরিত্রে অভিনয়ের জন্য অস্কার মনোনয়ন পেয়েছিলেন।

Advertisements

এদিকে নতুন বছরটি ইতিমধ্যে রিহানার জন্য দারুণ বছর হিসেবেই দেখছেন ভক্তরা। ফুরফুরে মেজাজেই রয়েছেন রিহানা। এই মাসের শুরুতে সুপার বোল হাফটাইমে পারফর্ম করেছেন নয়বারের এই গ্র্যামি বিজয়ী। গত সাত বছরের মধ্যে প্রথমবারের মতো লাইভ পারফর্ম করেছেন রিহানা। সেখানেই নিজের দ্বিতীয় সন্তান ধারণের বিষয়টিও প্রকাশ্যে আনেন গায়িকা।

হলিউডের ডলবি থিয়েটারে ১২ মার্চ রাত ৮টা থেকে অনুষ্ঠিত হবে বছরের সবচেয়ে মর্যাদাপূর্ণ অ্যাওয়ার্ড নাইট ‘অস্কার’। এবিসি’তে সরাসরি সম্প্রচার করা হবে অনুষ্ঠানটি। কৌতুক অভিনেতা জিমি কিমেল ২০২৩ সালের অস্কার অনুষ্ঠান সঞ্চালনা করবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন