English

35 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

‘ওয়ার’ ‘২ হৃতিকের সঙ্গী দুই সুপারস্টার, তাঁরা কারা?

- Advertisements -

নাসিম রুমি: সূত্রের খবর, চলতি মাসেই শুরু হবে ‘ওয়ার ২’ ছবির শুটিং। ছবিতে থাকবে একাধিক চমক।

Advertisements

এই মুহূর্তে ‘ফাইটার’ ছবির শুটিংয়ের জন্য ইটালিতে রয়েছেন হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন। সূত্রের খবর, ‘ওয়ার ২’ নিয়েও খুব একটা দেরি করতে চাইছে নির্মাতা যশরাজ ফিল্মস। হৃতিক দেশে ফিরলেই চলতি মাসেই নাকি এই ছবির শুটিং শুরু করবেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ইতি মধ্যেই নাকি ছবির মহরত হয়ে গিয়েছে।

Advertisements

‘ওয়ার ২’ যশ রাজের গুপ্তচর ব্রহ্মাণ্ডের অংশ। ছবিতে খল চরিত্রে অভিনয় করবেন ‘আরআরআর’ খ্যাত দক্ষিণী অভিনেতা জুনিয়র এনটিআর। ‘টাইগার ৩’ ছবিতে তাঁকে দর্শকদের সামনে হাজির করতে পারেন সলমন খান, এ রকম খবরও ঘুরছে বলিপাড়ার অন্দরে। এই ছবিতে টাইগারকে সাহায্য করতেই শাহরুখ খান ‘পাঠান’ অবতারে হাজির হবেন। গুঞ্জন, প্রযোজক আদিত্য চোপড়া নাকি ছবিতে এনটিআরকে স্বল্প পরিসরে হাজির করতে রাজি হয়েছেন। টাইগার এবং পাঠান মিলে খলচরিত্রকে খুঁজে বের করার কোনও সূত্র গল্পে থাকতে পারে।

এ দিকে, অন্য একটি খবরে সরগরম মায়ানগরী। ‘ওয়ার’ ফ্র্যাঞ্চাইজ়িতে কবীর চরিত্রে অভিনয় করেন হৃতিক। শোনা যাচ্ছে ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা বৃদ্ধি করতে চিত্রনাট্যে পাঠান এবং টাইগারকেও রাখার কথা ভাবছেন নির্মাতারা। এই প্রথম যশরাজের গুপ্তচর ব্রহ্মাণ্ডের কোনও ছবি পরিচালনা করতে চলেছেন অয়ন। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে নিজেকে প্রমাণ করেছেন তিনি। তাই ‘ওয়ার ২’ তে পরিচালকের সফর আরও মসৃণ করতেই নাকি এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন