English

23 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

ওয়েব সিরিজে অভিনয় করবেন না কীর্তি

- Advertisement -spot_img

আজ শুক্রবার থেকে স্ট্রিম করতে শুরু করছে ‘হিউম্যান’ ওয়েব সিরিজটি। ড্রাগসের হিউম্যান ট্রায়াল নিয়ে গল্প। চিকিৎসা জগতের অনেক অজানা দিকও তুলে ধরবে এই ওয়েব সিরিজ। সেখানে দুজন দুর্দান্ত চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছেন শেফালি শাহ ও কীর্তি কুলহারি। সিরিজের স্ট্রিমিংয়ের আগে আউটলুককে দেওয়া একটি সাক্ষাৎকারে কীর্তি বলেছেন, ‘হিউম্যান’-এর পর ওয়েব সিরিজ়ে অভিনয় থেকে বিরতি নেবেন তিনি।

২০২২ সালে তাঁর কী কী কাজ আসতে চলেছে তা নিয়েও খোলামেলা কথা বলেছেন অভিনেত্রী। বলেছেন, ‘আর ওয়েব সিরিজ নয়, ২০২২ সালে ব্রেক নিতে চাই। সিনেমায় কাজ করতেই আমি বেশি আগ্রহী।’

সাক্ষাৎকারে কীর্তি বলেছেন, ওয়েব সিরিজের শুটিং করতে অনেকটা সময় লাগে। মনে হয় পাঁচটা ছবির শুটিং করলাম। আমি দারুণ কিছু ওয়েব সিরিজ়ে কাজ করেছি। সেই সিরিজ সামাজিক বার্তাও বহন করেছে। দর্শকেরও ভালো লেগেছে। কিন্তু ২০২২ সালে আমি কেবলই ছবিতে মন দিতে চাই। ফলে ওয়েব সিরিজ থেকে কিছুদিনের বিরতি চাই। কিন্তু দারুণ কোনো ওয়েব সিরিজের অফার এলে অবশ্যই ভেবে দেখব।

২০২১ সালে দুটি ছবিতে কাজ করেছেন কীর্তি। একটি ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ও ‘শাদিস্তান’। দুটি ছবি ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেয়েছিল।

‘হিউম্যান’-এ নিজের চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে কীর্তি বলেছেন, ‘চারদিকে অনেক কিছু খারাপ ঘটতে থাকে। সেখানে দাঁড়িয়ে থেকে আমি কি আমার চরিত্রকে ভালো বলতে পারি?’ সে-ও তো একজন ডাক্তার। এর বাইরে আগে থেকে আর কিছু বলতে চাননি কীর্তি। না হলে সিরিজটি দেখার আনন্দ মাটি হয়ে যেতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন