English

25 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
- Advertisement -

কটাক্ষের জবাব দিলেন আয়ুষ্মান খুরানা

- Advertisements -

বলিউডের হিট মেশিন আয়ুষ্মান খুরানা। নিজের স্বল্প দিনের ক্যারিয়ারে দারুণ সব হিট ব্লকবাস্টার চলচ্চিত্র উপহার দিয়েছেন তিনি। তবে নিজেকেও যুক্ত রাখের ভক্তদের সাথে। নিয়মিত সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্ট থেকে ভক্তদের সাথে সংযোগ রাখেন এই অভিনেতা। নিজের লেখা ‘শায়েরি’ শেয়ার করেন ভক্তদের সাথে। ভক্তরাও দারুণ উচ্ছ্বসিত থাকে অভিনেতার শায়েরিতে। তবে এবার ঘটে গেল একটু ব্যতিক্রম এক ঘটনা। এক নেটিজেন মন্তব্য করে কটাক্ষ করে বসলেন অভিনেতাকে!

Advertisements

সোমবার (৩০ জানুয়ারি) আয়ুষ্মান টুইটারে একটি শায়েরি লিখেছিলেন যে কীভাবে একজন নারী একজন পুরুষের মাঝে থাকা শিশু স্বভাবের প্রতি আকৃষ্ট হতে পারেন। শায়েরি প্রকাশের পর থেকেই ভক্ত অনুরাগীরা প্রশংসা করতে থাকলেও গভীর রাতে আয়েশা আরিফ নামে একজন নারী তার শায়রিতে আপত্তি জানিয়ে বলেন, টুইটার তার ব্যক্তিগত ডায়েরি নয়! অভিনেতা তাকে আরও একটি শায়রি দিয়ে উত্তর দিয়েছেন। সোমবার টুইটারে আয়ুষ্মান হিন্দিতে লিখেছেন, একজন নারী আপনার হৃদয় বা পুরুষত্বের প্রতি আকৃষ্ট হতে পারে। কিন্তু সে আপনার মধ্যে থাকা শিশু স্বভাবের প্রেমে পড়ে।

Advertisements

আয়ুষ্মানের এই শায়েরির বিপরীতে সেই নারী নিজেও শায়েরি লিখেই জানান, ‘মনে যে কথাই আসে সেটা শায়েরি নয়! এটা টুইটার আয়ুষ্মান, আপনার ডায়েরি নয়।’ আয়েশা আরিফ নামের সেই নারীর এই ধরনের মন্তব্যে আয়ুষ্মান ভক্তরা অবশ্য ক্ষোভ জানিয়ে তাকে প্রতি উত্তর দিয়েছেন। তবে অভিনেতা তার জবাবে আরেকটি শায়েরি লিখেছেন।

মঙ্গলবার আয়ুষ্মান সেই নারীর কটাক্ষের উত্তরে লেখেন, “কখনও কখনও আমার শায়েরি হয়ে যায় ছড়া, কখনও কখনও এটি হয় খুব দীর্ঘ। তবে টুইটার ব্যক্তিগত ডায়েরির চেয়েও বেশি মজাদার ডায়েরি।” অভিনেতার এমন জবাবের বেশ প্রশংসা করেছেন তার ভক্তরা। মন্তব্য করে তার শায়ের প্রশংসাও করছেন। আয়ুষ্মানকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘অ্যান অ্যাকশন হির ‘তে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন জয়দীপ আহলাওয়াত। এরপর অভিনেতাকে দেখা যাবে ‘ড্রিম গার্ল ২’ চলচ্চিত্রে। এতে আরো অভিনয় করবেন অনন্যা পান্ডে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন