English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

কান্নাজড়িত কণ্ঠে জায়েদ বললেন, ‘মা বলে গেছে বিয়ে করা লাগবে না, সমিতি নিয়েই থাকো’

- Advertisements -

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদে তৃতীয়বারের মতো নির্বাচন করছেন জায়েদ খান। এর মধ্যে টানা দুইবার অনেকটা সহজে বিজয়ী হলেও আসন্ন নির্বাচনে তার বিপরীতে জোর প্রতিদ্বন্দ্বিতা করছেন চিত্রনায়িকা নিপুণ।

Advertisements

আগামী ২৮ জানুয়ারি এই নির্বাচন নিয়ে রোববার দুপুরে প্যানেল পরিচিতির আয়োজন করে মিশা-জায়েদ পরিষদ। সেখানে জায়েদ খান কান্নাজড়িত কণ্ঠে বলেন, ‘কদিন আগে করোনায় মাকে হারিয়েছি। বাবার মৃত্যুর এক বছরের মাথায় মা চলে গেল। রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়ার আগে মা বলে গেছে, ‘‘তোমার বিয়ে করা লাগবে না। সমিতি সমিতি নিয়েই থাক।’’

মায়ের এ কথা বলার কারণ, নিজের জন্য না ভেবে সবসময় এই সমিতি ও এখানকার মানুষদের জন্য কাজ করেছি উল্লেখ করে তিনি বলেন, ‘করোনার মধ্যে মারা যাওয়া প্রত্যেক শিল্পীর লাশ কাঁধে নিয়ে দাফন করেছি। এখনও আমার ঘাড়ে সেই ব্যথা। কি করিনি এই সমিতির জন্য? কাজ বেশি করেছি বলে আমার দুর্নাম বেশি হচ্ছে।’

শিল্পী সমিতির এ নির্বাচনে মিশা সওদাগর সভাপতি পদে লড়ছেন। তার সঙ্গে সাধারণ সম্পাদক পদে আছেন জায়েদ খান।

Advertisements

এই প্যানেল থেকে আরও নির্বাচন করছেন সুব্রত, অঞ্জনা, অরুণা বিশ্বাস, রোজিনা, সুচরিতা, মৌসুমি, ডিপজল, রুবেল, আলী রাজ, জয় চৌধুরী, আলেকজান্ডার বো প্রমুখ।

তাদের প্রতিদ্বন্দ্বী প্যানেল থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ। আরও আছেন রিয়াজ, ফেরদৌস, ইমন, সাইমন, নিরব, পরীমনির মতো তারকারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন