English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

কারিনার সামনে কার্তিককে চুমু সারার, জোড়া লাগছে ভাঙা প্রেম?

- Advertisements -

নাসিম রুমি:‘কফি উইথ করণে’ এসে সারা আলি খান স্পষ্ট জানিয়ে ছিলেন কার্তিক আরিয়ানের সঙ্গে তার প্রেম এবং ব্রেকআপের কথা। এমনকী, করণের প্রশ্নে সারা এটাও জানিয়ে ছিলেন ব্রেক আপের ব্যথা তার জীবনকে কীভাবে বদলে দিয়েছিল। আর এবার সেই প্রাক্তন কার্তিককেই ফের সামনে দেখে মুখ ফেরাননি সারা, বরং উড়ন্ত চুমু ছুড়ে দিলেন প্রাক্তনকে!

Advertisements

সোশ্যালে এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে, কারিনা ও কারিশমা কাপুরের সামনেই কার্তিককে আলিঙ্গন করলেন সাইফ আলি কন্যা। শুধু আলিঙ্গন নয়, সুযোগ পেয়ে কার্তিকের দিকে ছুড়লেন চুমু।

Advertisements

সারা আলি খান ও কার্তিক আরিয়ানের প্রেম নিয়ে একসময় বলিপাড়ায় গুঞ্জন ছিল তুঙ্গে। এই গুঞ্জনের উপর ভর করেই পরিচালক ইমতিয়াজ আলি, সারা ও কার্তিককে কাস্ট করে তৈরি করেছিলেন ‘লাভ আজ কাল ২’। সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লেও, সারা ও কার্তিকের প্রেম ছিল জমজমাট! তবে হঠাৎই সেই প্রেমের সম্পর্ক ভেঙে চুরমার। কিন্তু হাসিখুশি সারা কিন্তু এ ব্য়াপারে কখনই মুখ খোলেননি। বরং কার্তিকের প্রসঙ্গ উঠলে, বার বার এড়িয়ে গিয়েছেন।

কার্তিককে ভালো লাগার কথা কফি উইথ করণেই জানিয়ে ছিলেন সারা আলি খান। এমনকী, বলেছিলেন কার্তিককে ডেট করতে চান তিনি। এবারও করণের প্রশ্নের পরিষ্কার উত্তর দিলেন সারা। অভিনেত্রী জানান, ব্রেকআপের পর বন্ধুত্ব রাখাটা সহজ ব্যাপার নয়। আপনি যখন কারও সঙ্গে জড়িয়ে যান, সে আপনার বন্ধু হোক কিংবা কোনও সহকর্মী বা প্রেমিক। বিশেষ করে যদি এই পরিস্থিতিতে আমি থাকি, আমি জড়িত হই, যদি অনেকটা জড়িত থাকে আমার। তাই এটা বলব না, যে এটা আমার জন্য কোনও ব্যাপার নয়। নতুন করে আমাদের সম্পর্কে অগ্রগতি হয়েছে তা সত্য।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন