English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

কেন্দ্রীয় সরকারের গাড়ি ব্যবহার করে চরম বিপাকে রচনা

- Advertisements -
Advertisements
Advertisements

হঠাৎ করেই চরম বিপাকে পড়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী রচনা ব্যানার্জি। কেন্দ্রীয় সরকারের স্টিকার লাগানো গাড়িতে চড়ে নন্দকুমারে পুজার অনুষ্ঠানে এসে বিতর্কের মুখে পড়েছেন অভিনেত্রী। চাপে পড়ে উদ্যোক্তাদের দোষারোপ করতে গিয়ে উল্টো চরম অস্বস্তিতে অভিনেত্রী। পাল্টা তাঁর ঘাড়েই দোষ চাপিয়েছেন ক্লাবের কর্মকর্তারা।

শনিবার ‘গভর্নমেন্ট অফ ইন্ডিয়া’ স্টিকার বসানো গাড়িতে মাচা প্রোগ্রামে যোগ দিতে নন্দকুমারে আসেন রচনা। পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমারের আলেয়া ক্লাবে শ্যামা পুজার অনুষ্ঠানে এসে বিতর্কের মুখে পড়েন তিনি। অভিনেত্রী কেন্দ্রীয় সরকারের স্টিকার বসানো গাড়ি নিয়ে মাচার অনুষ্ঠান করতে আসেন। আর সেই গাড়ি ঘিরেই শুরু হয় বিতর্ক।
কেন তিনি সেই স্টিকার লাগানো গাড়ি ব্যবহার করেছেন? রচনার উত্তর, “আমি জানিনা। উদ্যোক্তা যে গাড়ি পাঠিয়েছেন, সেই গাড়িতে এসেছি।”
তবে রচনার এমন মন্তব্য মেনে নিতে পারেননি ক্লাবটির কর্মকর্তারা। নন্দকুমার আলেয়া ক্লাবের সম্পাদক বিশ্বজিৎ দত্ত বলেন, “অভিনেত্রীর করা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।আমরা কোনও গাড়ি পাঠাইনি। উনি সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছেন। উনি নিজেই গাড়ি নিয়ে এসেছেন।”জানা গেছে, রচনা যে গাড়িটি ব্যবহার করছেন, সেটির ইন্সুরেন্সও মেয়াদউত্তীর্ন হয়ে গেছে। গাড়িটি নিয়ে বিতর্ক শুরু হলে সেই গাড়ির স্টিকার খুলে নেন চালক।
বর্তমানে উৎসবের মৌসুমে জেলায় জেলায় অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। সমস্ত জায়গাতেই তারকাদের আনাগোনা। একাধিক মঞ্চে গাইছেন তাঁরা, করছেন অনুষ্ঠান। কিন্তু, কেন্দ্রীয় সরকারের স্টিকার লাগানো গাড়িতে এভাবে তারকাদের ঘুরে বেড়ানোর ঘটনা কার্যত নজিরবিহীন বলেই মনে করছেন আয়োজকরা। আর তা নিয়েই শুরু এই বিতর্ক।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন