English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

কেন সালমান এক রুমের ফ্লাটে বসবাস করেন?

- Advertisements -

নাসিম রুমি: সালমান বলিউডের প্রথম সারির তারকা। তাঁর বাড়ি-গাড়ির সংখ্যাও নেহাত কম নয়। তবে পাশাপাশি তাদের দামও জানতে অনেকেরই চক্ষু চড়কগাছ হতে পারে। অনুরাগীরা জানেন, মুম্বইতে সালমান বান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে একটি এক কামরার ফ্ল্যাটে থাকেন। সমীক্ষা অনুসারে এই বাড়িটির বাজারদর প্রায় ১১৫ কোটি টাকা। পানভেলে সালমানের একটি ফার্ম হাউস রয়েছে। সেটির দাম প্রায় ৯৪ কোটি টাকা। গোরাই বিচে অভিনেতার যে নিজস্ব হলিডে হোম রয়েছে, সেটির দাম ৩৫ কোটি টাকা। মুম্বইয়ের চিম্বাই রোডে সলমনের একটি বাড়ি রয়েছে। সেটির দাম ১৭ কোটি টাকা। এ ছাড়াও মুম্বই এবং দুবাই মিলিয়ে সলমনের আরও ৩টি বাড়ি রয়েছে।

Advertisements

শরীরচর্চা করতে পছন্দ করেন সালমান। জিমের সরঞ্জামের নিজস্ব ব্র্যান্ডও রয়েছে অভিনেতার।

অডি, বিএমডব্লিউ, মার্সেডিজ়, রেঞ্জ রোভার ভোগ, ল্যান্ড ক্রুজ়ার এবং একটি লেক্সাস-সহ সলমনের ব্যক্তিগত মালিকানায় মোট ৬টি বিলাসবহুল গাড়ি রয়েছে। মোটরবাইকের প্রতি সলমনের ভালবাসা অনেকেরই জানা। তাঁর কাছে সুপারবাইকও রয়েছে।

Advertisements

সালমানের মোট ৪টি মোটরবাইক রয়েছে। এর মধ্যে হায়াবুসা কোম্পানির বাইকটির দাম ১৭ লক্ষ টাকা। বাকি দু’টি বাইকের দাম ১৬ লক্ষ টাকা করে। ইয়ামাহা কোম্পানির আরও একটি বাইক রয়েছে তাঁর। সেটির দাম ২০ লক্ষ টাকা। সব শেষে আরও একটি বিষয় না উল্লেখ করলেই নয়।

সালমানের সংগ্রহে একটি বিলাসবহুল প্রমোদতরী রয়েছে। সেটির দাম ৩ কোটি টাকা। সালমান বলেন আমি আমার পরিবারকে খুব বেশী ভালবাসি। তাই পরিবারের সাথেই মাএ এক রুমের কক্ষে বসবাস করি। যদিও দেশে- বিদেশে আমার একাধিক বিলাশবহুল ফ্লাট রয়েছে। কিন্ত আমি পরিবারের সাথে বসবাস করতে বেশী স্বাচ্ছন্দ্যেবোধ করি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন