English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

গানে ফিরছেন রিহানা, কণ্ঠ দিচ্ছেন মার্ভেলে

- Advertisements -
Advertisements
Advertisements

মার্ভেলের পরবর্তী চলচ্চিত্র ‘ব্ল্যাক প্যান্থার : ওয়াকান্ডা ফরএভার’-এ গান গাইতে যাচ্ছেন রিহানা। এর মাধ্যমে দীর্ঘদিন পর আবারও গানের জগতে প্রত্যাবর্তন করতে যাচ্ছেন এই বিশ্বখ্যাত পপ তারকা। এই বছরের শেষের দিকে মুক্তি পেতে চলেছে সিনেমাটি৷ গানটিতে প্রয়াত চ্যাডউইক বোসম্যানের জীবনের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে। গানটি লিখেছেন টেমস, লুডভিগ গোরানসন, রিহানা এবং পরিচালক রায়ান কুগলার।

সম্প্রতি গণমাধ্যম ভ্যারাইটির প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। গানটি ২৮ অক্টোবর মুক্তি পাবে। 

সিনেমাটির প্রিমিয়ারের আগে রিহানা সামাজিক যোগাযোগ মাধ্যমে সংক্ষেপে গানটির মেলোডিক টিজ প্রকাশ করেছেন। যদিও গানটির সুর ও শব্দ সম্পর্কে খুব কমই জানা গেছে টিজারে। এ জন্য গানটি মুক্তির আগ পর্যন্ত ভক্তদের অপেক্ষা করতে হবে।

ফিল্মের সাউন্ডট্র্যাকে রিহানার সম্পৃক্ততার বিষয়ে কথা বলতে গিয়ে টেমস এক বিবৃতিতে বলেছেন, ‘রিহানা আমার কাছে একটি অনুপ্রেরণার নাম। তাই তাঁর এই গানটি শোনানো আমার জন্য মহা সম্মানের বিষয়। ’

হাই-ফ্যাশনের সংগ্রহশালা, অন্তর্বাস ব্যবসায় নিজের ব্র্যান্ড তৈরি, মেকআপ ব্র্যান্ডের যাত্রা ও বিলিয়নেয়ার হওয়া এবং এক সন্তানের মা হওয়ার পর রিহানা অবশেষে ফিরছেন সংগীতজগতে। তাঁর একক ‘লাভ অন দ্য ব্রেইন’ মুক্তির প্রায় ছয় বছর পর প্রত্যাশিত প্রত্যাবর্তন করছেন তিনি।

বুধবার (২৬ অক্টোবর) সকালে মার্ভেল এন্টারটেইনমেন্ট সিনেমাটির শিরোনামে ‘আর’ লোগো দিয়ে একটি টিজার উন্মোচিত করেছিল। ভক্তরা তখন থেকেই নিশ্চিত ছিল যে এটি সিনেমায় রিহানার সম্ভাব্য গানকে নির্দেশ করছে। মার্ভেল এন্টারটেইনমেন্টের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিও টিজারটি প্রকাশ করা হয়েছে যেখানে একটি কালো ব্যাকগ্রাউন্ডে চলচ্চিত্রটির শিরোনামটি ফুটে ওঠে। এরপর শিরোনামের ‘ফরএভার’ থেকে ‘আর’ ফন্টটি সামনে চলে আসে। ‘আর’ ফন্টের নিচে তারিখ উল্লেখ করা ছিল। তারিখটি ছিল ১০-২৮-২২ (২৮ অক্টোবর, ২০২২)। পোস্টটির ক্যাপশনে লেখা হয়েছিল, ‘ওয়াকান্ডা ফরএভার’।

যদিও পোস্টটিতে সরাসরি কিছু প্রকাশ করেনি মার্ভেল, তবে ভক্তরা ধরে নিয়েছিল যে রিহানা ‘ব্ল্যাক প্যান্থার : ওয়াকান্ডা ফরএভার, সাউন্ডট্র্যাকের জন্য একটি গান গাইছেন। এর আগে ২০১৮ সালে ‘ব্ল্যাক প্যান্থার’ ফিল্মের মুক্তির সময় গুজব উঠেছিল যে রিহানা একটি গান গাইছেন সিনেমাটিতে।

অবশেষে সব জল্পনা-কল্পনা দূর করে মার্ভেল এবং রিহানা উভয়েই ‘ব্ল্যাক প্যান্থার : ওয়াকান্ডা ফরএভার’-এ রিহানার গানের বিষয়টি প্রকাশ করলেন।

‘ব্ল্যাক প্যান্থার’ ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত একটি মার্কিন সুপারহিরো চলচ্চিত্র, যা একই নামের মার্ভেল কমিকস সুপারহিরোর ওপর কেন্দ্র করে নির্মিত। সিনেমাটি প্রযোজনা করেছে মার্ভেল স্টুডিওস ও ওয়াল্ট ডিজনি স্টুডিওস মোশন পিকচার্স। এটি মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের (এমসিইউ) ১৮তম চলচ্চিত্র। সিনেমাটির প্রধান তারকা চ্যাডউইক বোজম্যান ২০২০ সালে মারা যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন