English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ঘোড়ায় চড়তে গিয়ে মারা গেলেন মিস ইউনিভার্স প্রতিযোগী

- Advertisements -

‘মিস ইউনিভার্স-২০২২’ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন অস্ট্রেলিয়ার মডেল সিয়েনা ওয়ার। ইতোমধ্যে শেষ ২২ জন ফাইনালিস্টের মধ্যে জায়গা করেও নিয়েছিলেন তিনি। কিন্তু প্রিয় শখই কাল হলো এই মডেলের। ঘোড়ায় চড়তে গিয়ে মাত্র ২৩ বছর বয়সেই না ফেরার দেশে পাড়ি জমালেন সিয়েনা।

Advertisements

মিস ইউনিভার্স প্রতিযোগিতার মাধ্যমে পরিচিতি লাভ করেন তিনি। তবে শহরের মেয়ে হলেও গ্রামের জীবন ভীষণ পছন্দ করতেন সিয়েনা। সেইসঙ্গে ঘোড়ায় চড়তেও ভালোবাসতেন।

জানা গেছে, কয়েক সপ্তাহ আগে সিডনির উইন্ডসর পোলো গ্রাউন্ডসে সেই শখের সূত্রেই ঘোড়ায় চড়েছিলেন সিয়েনা। আর এতেই ঘটে অঘটন। ঘোড়া থেকে উল্টে পড়ে গিয়ে চাপা পড়েন তিনি। এতে মারাত্মক আঘাত পান সিয়েনা।

পরে তাকে উদ্ধার করে সিডনির ওয়েস্টমিড হাসপাতালে ভর্তির পর একপর্যায়ে কোমায় চলে গেলে তাকে রাখা হয় লাইফসাপোর্টে। কিন্তু এতে চিকিৎসকরা কোনো আশার আলো দেখতে পাননি।

Advertisements

শেষ পর্যন্ত চিকিৎসকরা জানান, ফিরে আসার আর কোনো সম্ভাবনা নেই সিয়েনার। পরিবারের সদস্যরা তাই লাইফসাপোর্ট খুলে দেওয়ার সিদ্ধান্ত নেন। পৃথিবীর সব মায়া ত্যাগ করে চলে গেলেন মডেলকন্যা সিয়েনা ওয়ার।

প্রসঙ্গত, নিজের ক্যারিয়ারের জন্য তিনি ইংল্যান্ডে চলে যেতে চেয়েছিলেন অস্ট্রেলিয়ান এই মডেলকন্যা। তার পরিবারের অনেকেই সেখানে থাকেন। ইংল্যান্ডেই মডেল এবং অভিনেত্রী হিসেবে কাজ শুরু করতে চেয়েছিলেন। কিন্তু সিয়েনার সেই স্বপ্ন হার মানলেন মৃত্যুর কাছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন