English

35 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

ছেলেকে নিয়ে ছিমছাম ভাবেই পালিত হল কোয়েলের জন্মদিন

- Advertisements -

নাসিম রুমি: ছেলেকে লাইমলাইট থেকে দূরেই রাখেন তিনি। কবীর সিং রানে এখন ব্যস্ত তাঁর নিজস্ব জগৎ নিয়েই। তবে জন্মদিনে ছেলেকে প্রকাশ্যে আনলেন কোয়েল মল্লিক। আজ ৪২ বছরে পড়লেন কোয়েল। বরাবরই তিনি সাদামাঠা, ছিমছাম। আর সেই ছিমছাম ভাবেই পালিত হল তার জন্মদিন।

Advertisements

সেই ভিডিওই এখন সামাজিক মাধ্যমে ছয়লাপ। একদিকে যখন মা-ছেলের মিষ্টি মুহূর্ত প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তার ভক্তরা, ঠিক তখনওই প্রশ্ন উঠেছে ওই ভিডিয়োকে ঘিরে। ওই ভিডিওতে নিসপাল সিংয়ের অনুপস্থিতি চোখ এড়ায়নি কারও।

প্রশ্ন উঠেছে, “কী হল আপনার স্বামী কোথায়?” জানিয়ে রাখা যাক, যে ভিডিয়োটি সামনে এসেছে তা তার বাড়িতে নয়। ব্যক্তিগত জীবনে জন্মদিন কীভাবে তিনি কাটাচ্ছেন তা নিয়ে যে বরাবরই চুপ থাকেন কোয়েল। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

Advertisements

সে যাই হোক। ভিডিও দেখে মন ভরে গিয়েছে কোয়েলের ভক্তদের। ভাঙা হাত নিয়েই কোয়েল যে জন্মদিন পালন করেছেন, কেক কেটেছেন তাতে খুশি তারা। ছেলে কবীরও মায়ের হাতে খেয়েছে কেক। এমনকি মায়ের সঙ্গে মোমবাতিতে ফুঁ দিতেও ভোলেনি সে।

কিছু দিন আগেই বড় দুর্ঘটনার সম্মুখীন হন কোয়েল। অরিন্দম শীলের ‘একটি খুনির সন্ধানে মিতিন’ ছবির শুটিং করতে গিয়েই চোট পান তিনি। এতটাই ভয়ঙ্কর চোট যে তৎক্ষণাৎ তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। হয় অস্ত্রোপচার। এই মুহূর্তে ছবির শুটিং বন্ধ রাখতে হয়েছে। তবে আগের থেকে ভাল আছেন কোয়েল। খুব শীঘ্রই যোগ দেবেন শুটে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন