English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ছেলের সঙ্গে দেখা করতে দিচ্ছেন না স্ত্রী, আদালতের দ্বারস্থ অভিনেতা

- Advertisements -

বিচ্ছেদের মামলা চলছিলই। এবার স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ছেলের জন্য আদালতের দ্বারস্থ কাঞ্চন মল্লিক। স্ত্রী পিংকি দেখা করতে দেন না ছেলের সঙ্গে। এমন অভিযোগই তুলে ফের আদালতে মামলা করেছেন অভিনেতা-বিধায়ক। ২৮ জুন তার শুনানি। কাঞ্চন জানান, দীর্ঘদিন ধরেই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের মামলা চলছে আদালতে। তবে বড় একটা আদালতে যান না তিনি। তার আইনজীবীই প্রয়োজনীয় কাজ করে দেন। কিন্তু তার আক্ষেপ, ছেলের সঙ্গে দেখা করতে স্ত্রী তাকে বাধা দেন। বাবা হিসেবে বড়ই অসহায় হয়ে পড়েছেন তিনি।

বাবার কর্তব্য পালনের জন্যই আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

যদিও এই অভিযোগ কার্যত খারিজ করে দিয়েছেন অভিনেত্রী পিংকি। তার বক্তব্য, ছেলেকে কাঞ্চনের সঙ্গে দেখা করতে তিনি দেন না, এ কথা একেবারেই ঠিক নয়। এর বেশি আর কোনও মন্তব্য করতে চাননি তিনি। অতীতে কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্ক নিয়ে বিস্তর জলঘোলা হয়েছে।

দু’জনের ঘনিষ্ঠতা নিয়ে নানা খবর উঠে এসেছে শিরোনামে। কাঞ্চন মল্লিকের স্ত্রী পিংকিও তাদের সম্পর্কের রটনায় সায় দিয়েছিলেন। কাঞ্চন সন্তানের প্রতি আদর্শ বাবার ভূমিকা পালন করেন না বলেও অভিযোগ তুলেছিলেন তিনি।

এ নিয়ে পালটা পিংকির বিরুদ্ধেও সরব হন কাঞ্চন। পিংকি ২০ দিনও ঠিকমতো সংসার করেননি বলেই দাবি করেন তৃণমূল বিধায়ক। একে অপরের বিরুদ্ধে হামলা, পালটা হামলার অভিযোগে থানারও দ্বারস্থ হয়েছিলেন কাঞ্চন ও পিংকি। একইসঙ্গে বিচ্ছেদের মামলাও চলছে তাদের। তবে ছেলেকে দেখতে পারছেন না বলেই এবার আদালতে মামলা করলেন কাঞ্চন। তার আশা, আদালত থেকেই সুবিচার পাবেন। ছেলের কাছে যেতে স্ত্রী বাধা দিতে পারবেন না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন