English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

জওয়ান’-এর পরিচালকের হাত কাটার দাবি!

- Advertisements -

নাসিম রুমি: বিশ্বব্যাপী চলছে অ্যাটলি পরিচালিত শাহরুখ খান অভিনীত সিনেমা ‘জওয়ান’এর জয়জয়কার। প্রেক্ষাগৃহে এ সিনেমা দেখার পর সম্প্রতি এক শাহরুখভক্ত দাবি তুলেছেন, ‘জওয়ান’ সিনেমার পরিচালক অ্যাটালির হাত কেটে ফেলা উচিত।

Advertisements

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, গত বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর বিশ্বব্যাপী যেখানে সিনেমাটি দাপিয়ে বেড়াচ্ছে, সেখানে এমন অ্যাটালির হাত কেটে ফেলার দাবিতে কেঁপে উঠেছেন অনেকেই। তবে কারণ জেনে হাসি আর চেপে রাখতে পারেননি তারা।

সিনেমাটি ভারতের বিভিন্ন রাজ্যে কেমন চলছে তা জানতে ভারতীয় সংবাদমাধ্যম ঢু মেরেছিল পাটনার একটি প্রেক্ষাগৃহে। ওই প্রেক্ষাগৃহেই ‘জওয়ান’ সিনেমা দেখে বের হন এক শাহরুখভক্ত। সিনেমাটি দেখে তার এতই ভালো লেগেছে যে তিনি এ সিনেমার পরিচালক অ্যাটলির হাত কেটে ফেলার দাবি জানান। যুক্তি হিসেবে তিনি দাঁড় করান ভারতেরই অমর কীর্তি তাজমহলের কথা।

Advertisements

ওই ভক্ত বলেন, তাজমহল যেন আর একটা তৈরি হতে না পারে তার জন্য তাজমহলের কারিগরদের হাত কেটে দিয়েছিলেন সম্রাট শাহজাহান। তাই ‘জওয়ান’ সিনেমার মতো আরও একটা সিনেমা যেন অ্যাটালি না তৈরি করতে পারেন, তাই তারও হাত কেটে ফেলা উচিত বলে যুক্তি দাঁড় করান। যদিও এ দাবি তিনি নিছক মজার ছলেই করেছেন।

‘জওয়ান’ সিনেমার ঝড়ে ভক্তরা কেন এত মেতেছে তার কারণ খুঁজেছিলেন সিনেমা বোদ্ধারা। তাদের মতে, এ সিনেমায় গল্পের আকারে একাধিক সমসাময়িক ঘটনা উঠে এসেছে। ওই সব ঘটনা শুধু বিনোদনের আকারেই নয়, অনেক বড় সোশ্যাল মেসেজ হিসেবে দর্শকদের কাঝে তুলে ধরা হয়েছে। তাই ‘জওয়ান’ সিনেমার ঝড়ে ভুগছে গোটা বিশ্ব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন