English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

জওয়ান দেখতে সিনেপ্লেক্সে ভিড়, টিকিট না পেয়ে দর্শকের ক্ষোভ

- Advertisements -

নাসিম রুমি: বিশ্বের বাকি দেশগুলোর সঙ্গে মিল রেখে বাংলাদেশেও একই সময়ে মুক্তি পেয়েছে বলিউড বাদশাহ শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’। বৃহস্পতিবার বিকেল থেকে দেশের ৪১ টি প্রেক্ষাগৃহে চলছে এই সিনেমা।

Advertisements

দেশে ‘জওয়ান’ মুক্তির খবরে বৃহস্পতিবার দুপুর থেকেই সিনেপ্লেক্সের সামনে ভিড় জমাতে শুরু করেন দর্শকরা। সকলেই অগ্রিম টিকিট প্রাপ্তির আশায় লাইনে দাড়ান। কিন্তু দর্শক চাপ বেশি থাকায় এবং শো’-এর পরিমাণ কম থাকায় অনেককেই ফিরতে হয়েছে টিকিট না পেয়ে খালি হাতে।

দীর্ঘক্ষণ চেষ্টা করেও ‘জওয়ান’র টিকিট না পাওয়ায় দর্শকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। তাদের দাবি, প্রায় কয়েক ঘন্টা লাইনে দাড়িয়ে থাকার পরে হল কর্তৃপক্ষ জানাচ্ছে, আজকে আর কোনো টিকিট বিক্রি হবে না। এমনকি আগামীকালের শো’-এর টিকিট মিলছে না বলেও জানান তারা।

Advertisements

সিনেপ্লেক্স কতৃপক্ষের সাথে কথা বলে জানা গেছে, দুপুরের পর সেন্সর ছাড়পত্র পাওয়ায় বিকেলে শো দেয়া যায়নি। সব গুছিয়ে স্টার সিনেপ্লেক্সে ‘জওয়ান’ এর শো চলছে ৭টা ৫০ মিনিটে। শুক্রবার কতোগুলো স্ক্রিনে সিনেমাটি চলবে, তা শিগগির প্রকাশ করা হবে। রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রযোজিত জাওয়ান নির্মাণ করেছেন ‘থেরি’, ‘মার্সেল’, ‘বিগিল’ খ্যাত পরিচালক অ্যাটলি কুমার। বিশ্বব্যাপী বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটি।

ছবিতে শাহরুখ খানের সঙ্গে প্রথবার জুটি বেধেছেন দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারা। আরও অভিনয় করেছেন বিজয় সেথুপতি, প্রিয়মণি, সঞ্জীতা, ঋদ্ধি ডোগরা, সুনীল গ্রোভার, বোমান ইরানি, সঞ্জয় দত্ত প্রমুখ। ক্যামিও চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন