English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

জায়েদ খানকে ‘বিয়ে’ করতে বললেন ইলিয়াস কাঞ্চন

- Advertisements -
Advertisements

দুই দিন আগে জায়েদ খান তার শিল্পী সমিতি নির্বাচনে প্যানেল পরিচিতি অনুষ্ঠানে বলেছিলেন, ‘মা মারা যাওয়ার আগে বলেছিলেন বিয়েশাদী করা লাগবে না, সমিতি নিয়ে থাকো। কিন্তু আমি না শুনে শিল্পী সমিতি ও সংগঠন নিয়ে ছিলাম।’

এই কথার প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে ইলিয়াস কাঞ্চন তার প্যানেল পরিচিতি অনুষ্ঠানে জায়েদ খানকে বিয়ে করার পরামর্শ দিলেন!

Advertisements

জায়েদের উদ্দেশে তার প্রতিদ্বন্দ্বী প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন বলেন, ‘ছোটভাই তোমাকে অনুরোধ করছি, শিল্পী সমিতি তো আছেই; তারপরেও তুমি বিয়ে করো। তোমার সন্তান হোক। আমরা চাচা হই। তোমার বোধদয় হোক। তুমি খালাম্মার কথা শোনো নাই, অন্তত আমাদের কথাটি শোনো। তোমার মঙ্গল হোক।’

মিশা-জায়েদ প্যানেল থেকে ছড়ানো হয়েছে ইলিয়াস কাঞ্চন সবসময় শিল্পীদের পাশে ছিলেন না। পরিচিতি অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন এ কথার প্রেক্ষিতে বলেন, আমি সবসময় শিল্পীদের সঙ্গে ছিলাম। আগের নির্বাচনে আমাকে নির্বাচন কমিশনার হতে বলা হয়েছিল, আমি ছিলাম। শিল্পী সমিতির উপদেষ্টা কমিটিতে থাকতে বলা হয়েছিল, আমি ছিলাম।

ইলিয়াস কাঞ্চন বলেন, এবারও আমাকে নির্বাচন কমিশনারের দায়িত্ব নিতে বলা হয়েছিল। চিঠি দিতে চেয়েছিল। আমি বলেছিলাম, সবসময় এসবই করবো নাকি? কই আমাকে তো কখনও সভাপতি হতে বলা হলো না! শুরুতে নির্বাচন করার ছিল না। নিপুণ, রিয়াজ, ফেরদৌস অন্যরা আমাকে এমনভাবে ধরেছে যে আমি না করতে পারিনি। তারা ভালো বলে তাদের সঙ্গে আছি।

ধন্যবাদ জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, তারা আমাকে সভাপতি হিসেবে চেয়েছে বলে আমি তাদের সঙ্গে আছি। এর আগে আমাকে কেউ সভাপতি হিসেবে নির্বাচন করতে বলেনি। তারা শুধু নিজেরাই এই পদে থাকতে চায়। নিপুণরা আমাকে ডেকেছে বলে আমি তাদের ধন্যবাদ জানাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন